মুখ্যমন্ত্রীর পর এবার করোনা আক্রান্ত হরিয়ানার একমাত্র বিরোধী সাংসদ

টুইট করে তিনি লিখেছেন, "আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী অন্যান্য পরীক্ষা হয়েছে। আপনাদের সকলের কামনায় আমি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব।"

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Sep 6, 2020, 05:13 PM IST
মুখ্যমন্ত্রীর পর এবার করোনা আক্রান্ত হরিয়ানার একমাত্র বিরোধী সাংসদ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: এবার করোনা আক্রান্ত হলেন হরিয়ানার কংগ্রেসের রাজ্যসভার সাংসদ দীপেন্দ্র সিং হুড্ডা। লোকসভায় দাঁত ফোটাতে পারেনি সে কংগ্রেস। দশে দশ বিজেপি। দিল্লিতে একটাই সাংসদ পাঠাতে হরিয়ানা কংগ্রেস সক্ষম হয়েছে, তাও রাজ্যসভার মাধ্যম দিয়ে। তিনিই করোনা আক্রান্ত। একমাত্র কংগ্রেস সাংসদ এখন দিল্লিতে আছেন। তিনি হরিয়ানার প্রাক্তন মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র সিংয়ের ছেলে। নিজেই টুইট করে মারণ ভাইরাসে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন দীপেন্দ্র।

 

টুইট করে তিনি লিখেছেন, "আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী অন্যান্য পরীক্ষা হয়েছে। আপনাদের সকলের কামনায় আমি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব।" এছাড়াও তাঁর সংস্পর্শে  আসা ব্যক্তিদের আইসোলেশনে গিয়ে করোনা পরীক্ষা করানোরও আর্জি জানিয়েছেন তিনি।

তবে এর আগে একাধিক মন্ত্রী-সহ করোনা আক্রান্ত হয়েছেন হরিয়ানার অনেক বিজেপি লোকসভা সাংসদরা। স্বয়ং মুখ্যমন্ত্রী মনোজ লাল খট্টরও করোনা আক্রান্ত হয়েছেন। হরিয়ানায় এখন করোনা আক্রান্তের সংখ্যা ৭৫ হাজার ছাড়িয়েছে। প্রাণ হারিয়েছেন ৭৮০ জনেরও বেশি মানুষ।

আরও পড়ুন: ভগবানের মার! অর্থমন্ত্রীর মন্তব্য হিন্দুত্বের অপমান, দাবি শিব সেনার সাংসদের

.