অজয় দেবগনের স্টাইলে চলন্ত গাড়ির উপর স্টান্ট, জরিমানা সাব-ইনস্পেকটরের

না, স্টান্টটা মোটামুটি ঠিকঠাকই উতরে দিয়েছিলেন এই পুলিসকর্মী। উর্দি পরেই দুপাশে দুটি গাড়ির ছাদে পা দিয়ে ভিডিয়ো করেন তিনি

Updated By: May 12, 2020, 05:34 PM IST
অজয় দেবগনের স্টাইলে চলন্ত গাড়ির উপর স্টান্ট, জরিমানা সাব-ইনস্পেকটরের
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন : ৯০-এর দশকের সুপারহিট সিনেমা ফুল অউর কাঁটে-তে অজয় দেবগনের বিখ্যাত সেই এন্ট্রি। পাশাপাশি চলা দুটি বাইকের ব্যাকসিটে দুই পা রেখে দিব্যি হিরোর মতো পোজে অজয় দেবগন। সেই সময়ে এই স্টান্টে মোহিত হয়েছিল ৮-৮০। আর হয় তো সেই কারণেই ছোটবেলা থেকেই সেই স্টান্ট করার সুপ্ত বাসনা ছিল মধ্যপ্রদেশের মনোজ যাদবের। বড় হয়ে পুলিসের সাব ইনস্পেকটর হওয়ার পরে তাই সেই স্বপ্নপূরণে নেমে পড়লেন মনোজ। আর সেটাই কাল হল। 

না, স্টান্টটা মোটামুটি ঠিকঠাকই উতরে দিয়েছিলেন এই পুলিসকর্মী। উর্দি পরেই দুপাশে দুটি গাড়ির ছাদে পা দিয়ে ভিডিয়ো করেন তিনি। তবে, তার পরেই তাঁর উর্ধ্বস্তনদের কাছে এই ভিডিয়ো পৌঁছতে দেরি হয়নি। কর্তব্যরত অবস্থায় বিপদজনক স্টান্ট করার অভিযোগে পদ থেকে ছাঁটাই করা হয় মনোজকে। সেই সঙ্গে করা হয় ৫,০০০ টাকা জরিমানা। 

আরও পড়ুন- করোনা ছড়িয়েছে বন্দি-কারাকর্মীদের মধ্যে, আতঙ্কে ১৭০০০ কয়েদিকে মুক্তি দিচ্ছে মহারাষ্ট্র সরকার

তবে, সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছেন মনোজ। অনেকে বলছেন, “বাইক, গাড়িতে তো পুলিসকর্মীরা স্টান্ট করেই থাকেন প্রদর্শনীতে। তবে কর্তব্যরত অবস্থায় সাবধানতা ছাড়া তা করা অনুচিত।”

.