রাজনীতির লড়াই ভুলে অমিত শাহর দ্রুত আরোগ্য কামনা মমতা-কেজরি-রাহুলের

রবিবার অমিত শাহ নিজেই টুইট করেন, ," প্রাথমিক উপসর্গ থাকায় করোনা পরীক্ষা করিয়েছিলাম। রিপোর্ট পজেটিভ এসেছে

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Aug 2, 2020, 11:44 PM IST
রাজনীতির লড়াই ভুলে অমিত শাহর দ্রুত আরোগ্য কামনা মমতা-কেজরি-রাহুলের
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: রাজনৈতিক লড়াই পেছনে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর দ্রুত আরোগ্য কামনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়, রাহুল গান্ধী, কেজরির মতো বিরোধীরা।

রবিবার দুপুরে অমিত শাহ টুইট করেন তিনি করোনা আক্রান্ত। তার পরই দেশজুড়ে তাঁর আরোগ্য কামনা করে টুইট করতে থাকেন একাধিক বিরোধী রাজনৈতিক দলের নেতারা।

আরও পড়ুন-গত ২৪ ঘণ্টায় কলকাতায় করোনা আক্রান্ত ৭০৯, জেনে নিন আপনার জেলার পরিস্থিতি

মমতা তাঁর টুইটে লেখেন, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজি করোনা পজিটিভ হয়েছেন শুনেছি। কামনা করি উনি দ্রুত সুস্থ হয়ে উঠুন। অমিতজি ও তাঁর পরিবারের জন্য প্রার্থনা করছি।

স্বরাষ্ট্র মন্ত্রীর করোনা পজিটিভ হওয়ার খবর পেয়েই তাঁর আরোগ্য কামনা করেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তিনি লেখেন, কামনা করি অমিত শাহ দ্রুত সুস্থ হয়ে উঠুন।

রাজনীতির ময়দানে মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো অমিত শাহের কড়া বিরোধী দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তবে স্বরাষ্ট্র মন্ত্রীর অসুস্থতার খবর পাওয়া মাত্রই তিনি তাঁর  আরোগ্য কামনা করে লেখেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দ্রুত সুস্থ হয়ে উঠুন এই কামনা করছি।

আরও পড়ুন-১৯ সেপ্টেম্বর থেকে শুরু IPL 2020, বদল হল ফাইনালের দিনক্ষণ

উল্লেখ্য, রবিবার অমিত শাহ নিজেই টুইট করেন, ," প্রাথমিক উপসর্গ থাকায় করোনা পরীক্ষা করিয়েছিলাম। রিপোর্ট পজেটিভ এসেছে। শারীরিক অবস্থা ভাল আছে। তবে চিকিৎসকদের পরামর্শ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছি।" প্রসঙ্গত, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ভর্তি করা হয়েছে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে।

.