ব্য়বহার করে রাস্তায় পিপিই ফেলছেন করোনা রোগী! মহামারী আইনে অভিযোগ দায়ের করল পুলিস

দিল্লি পুলিস তদন্ত করে যে ব্যক্তির নামে অভিযোগ দায়ের করেছে তিনি এখনও কোভিড পজেটিভ। তাই যাবতীয় ব্য়বস্থা পুলিসকে তাঁর করোনা মুক্তির পরেই নিতে হবে

Updated By: Aug 2, 2020, 07:04 PM IST
ব্য়বহার করে রাস্তায় পিপিই ফেলছেন করোনা রোগী! মহামারী আইনে অভিযোগ দায়ের করল পুলিস

নিজস্ব প্রতিবেদন: রাস্তায় ব্যবহৃত পিপিই ফেলছেন করোনা আক্রান্ত দক্ষিণ দিল্লির এক ব্যক্তি। এমনই একটি ঘটনার কথা উল্লেখ করে পড়ে থাকা পিপিই-র ভিডিয়ো টুইট করেছিলেন সুরকার শান্তনু মৈত্র। ঘটনাটি খতিয়ে দেখে ওই অভিযুক্ত ব্য়ক্তির বিরুদ্ধে মহামারী আইনে অভিযোগ দায়ের করেছে পুলিস। পুলিস এও জানিয়েছে করোনা মুক্ত হওয়ার পর গ্রেফতার করা হবে ওই ব্যক্তিকে।

আরও পড়ুন- শুক্রবার অমিত শাহের সঙ্গে দেখা করেন সৌমিত্র খান, হোম কোয়ারেন্টাইনে যাচ্ছেন বিজেপি সাংসদ

শান্তনু মৈত্রর টুইট করা ভিডিয়োয় পড়ে থাকা পিপিই দেখা গিয়েছিল। আম আদমি পার্টির বিধায়ক আতিশী মার্লেনার টুইটার অ্যাকাউন্টকে ট্যাগ করে তিনি লিখেছিলেন, এটি সিআর পার্ক দিল্লির একটি বাড়ির ভিডিয়ো। এখানে করোনা আক্রান্ত রোগীরা তাঁদের পিপিই ফেলছেন পিছনের রাস্তায়। এটা খুবই বিপদজনক। কর্তৃপক্ষকে দ্রুত এই বিষয়ে আলোকপাত করার আর্জি জানিয়েছিলেন তিনি।

আরও পড়ুন- ‘৫০ টাকায় ডায়ালিসিস চলবে’, হাসপাতালের বেডে শুয়েও গরিবদের জানিয়ে দিলেন ফুয়াদ

দিল্লি পুলিস তদন্ত করে যে ব্যক্তির নামে অভিযোগ দায়ের করেছে তিনি এখনও কোভিড পজেটিভ। তাই যাবতীয় ব্য়বস্থা পুলিসকে তাঁর করোনা মুক্তির পরেই নিতে হবে। রাজধানীতে অনেকাংশেই দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা হ্রাস পেয়েছে। কিন্তু সেই সময় এই ধরনের অসাবধানতা ফের সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। গত ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ৫৪ হাজার ৭৩৫ জন। দেশে মোট আক্রান্তের সংখ্যা ১৭ লক্ষ ৫০ হাজার ছাড়িয়েছে।