করোনা ঢুকে পড়ল মন্ত্রিসভায়, কোভিড পজিটিভ খোদ রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী

গত শুক্রবার পর্যন্ত পুরোদমে সরকারি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন আলি

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Jun 29, 2020, 02:40 PM IST
করোনা ঢুকে পড়ল মন্ত্রিসভায়, কোভিড পজিটিভ খোদ রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: করোনা ঢুকে পড়ল একেবারে মন্ত্রিসভায়। করোনা পজিটিভ হলেন তেলঙ্গানার স্বরাষ্ট্রমন্ত্রী মহাম্মদ মাহমুদ আলি।  তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হল একটি বেসরকারি হাসপাতালে।

আরও পড়ুন-জারি সতর্কতা, এক-দু' ঘণ্টার মধ্যেই 'প্রবল বজ্রপাত সহ তুমুল বৃষ্টি' কলকাতায়!

রবিবার রাতে তাঁর জ্বর আসে, সঙ্গে শ্বাসকষ্ট ও কফ। ঝুঁকি না নিয়ে তাঁকে সঙ্গে সঙ্গে অ্য়াপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গত দিন চারেক তাঁর ওই ধরনের উপসর্গ ছিল। কিন্তু আমল দেননি। সেই অবস্থাতেই তিনি একাধিক অনুষ্ঠানে যোগ দেন। এটাই এখন ভাবাচ্ছে রাজ্য প্রশাসনকে।

এদিকে সূত্রের খবর, দিন তিনেক আগেই করোনা পরীক্ষা করার জন্য সোয়াব নেওয়া হয় মন্ত্রীর। রবিবার রাতে  সেই রিপোর্ট পজিটিভ আসে। গত বুধবার মন্ত্রী ৫ জন স্টাফে করোনা চিকিত্সা শুরু হয়। তার পর থেকে অন্যান্য স্টাফরা আইসোলেশনে রয়েছেন। এছাড়া তাঁর ৫ নিরাপত্তারক্ষীকে কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

আরও পড়ুন-করাচি স্টক এক্সচেঞ্জে ভয়ঙ্কর জঙ্গি হামলা; এখনও পর্যন্ত নিহত ১০, আহত বহু

উল্লেখ্য, গত শুক্রবার পর্যন্ত পুরোদমে সরকারি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন আলি। রাজ্যের জনপ্রিয় হরিতহরন  অনুষ্ঠানেও যোগ দেন। সেই অনুষ্টানে ছিলেন, হায়দরাবাদের পুলিস কমিশনার অঞ্জনি কুমার, অতিরিক্ত পুলিস কমিশনার অনিল কুমার ছাড়াও একাধিক আমলা। ফলে নিজে আক্রান্ত হওয়ার পাশাপাশি আরও অনেককেই চিন্তায় ফেলে দিয়েছেন মন্ত্রীমশায়।

.