পুলওয়ামায় দুই জঙ্গিকে খতম করে শহিদ হলেন জওয়ান

আধিকারিকরা জানিয়েছেন, পুলওয়ামা পুলিস ও সিআরপিএফের ১৮২ ব্যাটেলিয়ন ও রাষ্ট্রীয় রাইফেলস মিলে বন্দজু গ্রামে অভিযান চালায়।

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Jun 23, 2020, 01:42 PM IST
পুলওয়ামায় দুই জঙ্গিকে খতম করে শহিদ হলেন জওয়ান
ছবি-এএনআই

নিজস্ব প্রতিবেদন: জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় এনকাউন্টারে শহিদ হয়েছেন এক সিআরপিএফ জওয়ান। পুলিস সূত্রে জানা গিয়েছে শ্রীনগর থেকে ৪৩ কিলোমিটার দূরে একটি গ্রামে জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই বাধে। খতম হয় দুই জঙ্গি।
আধিকারিকরা জানিয়েছেন, পুলওয়ামা পুলিস ও সিআরপিএফের ১৮২ ব্যাটেলিয়ন ও রাষ্ট্রীয় রাইফেলস মিলে বন্দজু গ্রামে অভিযান চালায়। সেখানে গুলির লড়াইয়ে দুই জঙ্গিকে নিকেশ করে নিরাপত্তা বাহিনীর এই যৌথ দল। গুলির লড়াই চলাকালীন এক সিআরপিএফ জওয়ানের গায়ে গুলি লাগে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে শহিদ হন ওই জওয়ান।

আরও পড়ুন: গালওয়ানকে ঘিরে সীমান্তে চরম উত্তেজনার মধ্যেই আজ লাদাখে সেনা প্রধান

কাশ্মীর পুলিসের তরফে একটি টুইট করে শহিদকে শ্রদ্ধা জানানোর কথা বলা হয়েছে। শুধুমাত্র এই মাসেই উপত্যকায় নিরাপত্তা বাহিনী ৩০ জনের বেশি জঙ্গিকে খতম করেছে।
গত রবিবারই তিন জন জঙ্গিকে জাডিবাল এলাকায় খতম করেছিল নিরাপত্তা বাহিনী। গত সপ্তাহে ২৪ ঘন্টায় পরপর দুবার এনকাউন্টারে ৮ জঙ্গিকে নিকেশ করেছিল নিরাপত্তা বাহিনী। এছাড়া ১৯ জুন কুলগামে দুই হিজবুল জঙ্গিকেও নিরাপত্তা বাহিনী খতম করে।