Nurse Raped by Doctor: যোগীরাজ্যে ফের ধর্ষণ! মধ্যরাতে হাসপাতালে ডাক্তারের হাতে নিগৃহীত নার্স...

Dalit Nurse Raped by Doctor in UP: অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। পুলিসসূত্রে জানা গিয়েছে, নির্যাতিতার শারীরিক পরীক্ষা করা হয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে ক্লিনিকটিও।

Updated By: Aug 20, 2024, 02:27 PM IST
Nurse Raped by Doctor: যোগীরাজ্যে ফের ধর্ষণ! মধ্যরাতে হাসপাতালে ডাক্তারের হাতে নিগৃহীত নার্স...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কাণ্ডে কি দেশের কারও টনক নড়ল না? কোথায় নড়ল! যদি নড়ত, তবে তো তার কিছু প্রকাশ দেখা যেত! বাংলায় যা ঘটেছে, তেমন ঘটনা রোজই ঘটে চলেছে এই বাংলারই অন্যত্রও যেমন, তেমনই দেশের অন্যত্রও। অপরাধের কোথাও কোনও খামতি নেই। না হলে উত্তর প্রদেশে এমন ঘটনা ঘটে?

আরও পড়ুুন: Bharat Bandh: কতক্ষণ বনধ? কী কী খোলা থাকবে? দেশ জুড়ে চলবে বিক্ষোভ-হিংসা? রাস্তায় বেরনো যাবে তো!

আরজি কর কাণ্ডের মাঝে এবার নারী নির্যাতনের ঘটনা যোগীরাজ্যে। রবিবার এক নার্সকে ধর্ষণের অভিযোগ উঠল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মোরাদাবাদের (Moradabad) একটি প্রাইভেট ক্লিনিকে। ঘটনায় চিকিৎসক-সহ তিনজনকে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশ পুলিস।

জানা গিয়েছে, ওই নার্স ওই প্রাইভেট ক্লিনিকে কাজ করেন। অভিযোগ, ক্লিনিকের চিকিৎসক শাহনাওয়াজ ওই নার্সকে ধর্ষণ করে। ধর্ষণে অভিযুক্ত আরও একজনের নাম পাওয়া গিয়েছে-- জুনায়েদ। ঘটনায় এমনকী, মেহনাজ নামে এক মহিলার বিরুদ্ধেও অভিযোগ ওঠে। তিনিও ওই ক্লিনিকের ডাক্তার।

আরও পড়ুুন: Kolkata Doctor Rape And Murder Case: রোজ ১৩ ঘণ্টা জেরা সন্দীপকে, দেখা হচ্ছে ফোনকলের লিস্ট! প্রকৃত ঘটনা এবং অপরাধী সম্বন্ধে যা জানা গেল...

মোরাদাবাদের গ্রামীণ এসপি সন্দীপ কুমার মীনা জানিয়েছেন, ১৮ অগাস্ট মোরাদাবাদের ঠাকুরদ্বারা থানা এলাকায় একটি অভিযোগ পাওয়া গিয়েছে। অভিযোগকারী বলেছেন যে, তাঁর মেয়েকে ধর্ষণ করা হয়েছে। তাঁর অভিযোগের ভিত্তিতে তিনজনকে শনাক্ত করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। পুলিসসূত্রে জানা গিয়েছে, নির্যাতিতার শারীরিক পরীক্ষা করা হয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে ক্লিনিকটি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.