প্রিয়ঙ্কা কাপুরের স্বামী নীতিন চাওলার বিরুদ্ধে মুম্বইয়ের মডেলকে ধর্ষণের অভিযোগ

দিল্লির উঠতি মডেল প্রিয়ঙ্কা কাপুরের আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত স্বামী নীতিন চাওলার বিরুদ্ধে উঠে এল নতুন অভিযোগ। মুম্বইয়ের এক মডেলকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নীতিন চাওলা ধর্ষণ করেছে বলে অভিযোগ । ঘটনাটি ২০১৪ সালের এপ্রিলের । অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তারও করেছিল পুলিস । পরে জামিনে মুক্তি পায় নীতিন। এছাড়া তার বিরুদ্ধে রয়েছে আরও প্রতারণা ও জোচ্চুরির অভিযোগও । সুইসাইড নোটে স্বামীর বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ এনেছেন প্রিয়ঙ্কা কাপুরও।

Updated By: Mar 29, 2016, 12:55 PM IST
প্রিয়ঙ্কা কাপুরের স্বামী নীতিন চাওলার বিরুদ্ধে মুম্বইয়ের মডেলকে ধর্ষণের অভিযোগ

ওয়েব ডেস্ক : দিল্লির উঠতি মডেল প্রিয়ঙ্কা কাপুরের আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত স্বামী নীতিন চাওলার বিরুদ্ধে উঠে এল নতুন অভিযোগ। মুম্বইয়ের এক মডেলকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নীতিন চাওলা ধর্ষণ করেছে বলে অভিযোগ । ঘটনাটি ২০১৪ সালের এপ্রিলের । অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তারও করেছিল পুলিস । পরে জামিনে মুক্তি পায় নীতিন। এছাড়া তার বিরুদ্ধে রয়েছে আরও প্রতারণা ও জোচ্চুরির অভিযোগও । সুইসাইড নোটে স্বামীর বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ এনেছেন প্রিয়ঙ্কা কাপুরও।

মাস তিনেক আগে উঠতি মডেল প্রিয়ঙ্কার সঙ্গে বিয়ে হয় দক্ষিণ দিল্লির ব্যবসায়ী নীতিনের । যদিও, প্রিয়ঙ্কা ছিলেন নীতিনের দ্বিতীয় স্ত্রী । বিয়ের আগে নীতিন প্রিয়ঙ্কার প্রেমে পাগল থাকলেও বিয়ের পর থেকে পরিস্থিতি বদলাতে শুরু করে । অন্যদিকে, মুম্বইয়ের মডেলকে ধর্ষণের কথা জানতে পারেন প্রিয়ঙ্কা। সব কথা পরিবারের কাছে ফাঁস করে দেবেন বলে নীতিনকে হুমকি দেন প্রিয়ঙ্কা । দিনে দিনে পরিস্থিতি আরও খারাপ হতে থাকে। এরপর গত শুক্রবার নিজের বাসভবনেই প্রিয়ঙ্কার ঝুলন্ত দেহ উদ্ধার হয় ।

যদিও, নিজের প্রতি আনা সব অভিযোগ অস্বীকার করেছে নীতিন । প্রিয়ঙ্কা স্বেচ্ছাচারী ছিল বলে পাল্টা অভিযোগ জানিয়েছে সে ।

প্রিয়ঙ্কার বন্ধুমহল সূত্রে পাওয়া খবর, ইভেন্ট ম্যানেজমেন্টের জন্য বিয়ের আগে প্রায় রোজই নাইট পার্টিতে যেত প্রিয়ঙ্কা। কিন্তু, বিয়ের পর নীতিন প্রিয়ঙ্কার ঘর থেকে বেরনো বন্ধ করে দেয় । তাঁকে সাধারণ গৃহবধূর মত থাকতে বলে । নাইট পার্টিতে অভ্যস্ত প্রিয়ঙ্কার সঙ্গে তখন থেকেই শুরু হয় মনোমালিন্য ।

.