দিদিকে দেখে গাড়ি থেকে লাফ দিলেন দীপা

দীপা কর্মকার, এই নামটার সঙ্গে কয়েক দিন আগেও অপরিচিত ছিল গোটা দেশ। কিন্তু আজ তিনি ভারতীয় ক্রীড়ার অন্যতম পোস্টার গার্ল। সৌজন্যে রিও অলিম্পিকে জিমন্যাস্টিক্সে তাঁর অসামান্য কৃতিত্ব। আজ ত্রিপুরায় নিজের রাজ্যে দীপাকে নিয়ে অনুষ্ঠিত হল এক বর্ণাঢ্য শোভাযাত্রা। আর সেখানেই দীপা ঘটালেন এক কাণ্ড।

Updated By: Aug 22, 2016, 05:16 PM IST
দিদিকে দেখে গাড়ি থেকে লাফ দিলেন দীপা

ওয়েব ডেস্ক: দীপা কর্মকার, এই নামটার সঙ্গে কয়েক দিন আগেও অপরিচিত ছিল গোটা দেশ। কিন্তু আজ তিনি ভারতীয় ক্রীড়ার অন্যতম পোস্টার গার্ল। সৌজন্যে রিও অলিম্পিকে জিমন্যাস্টিক্সে তাঁর অসামান্য কৃতিত্ব। আজ ত্রিপুরায় নিজের রাজ্যে দীপাকে নিয়ে অনুষ্ঠিত হল এক বর্ণাঢ্য শোভাযাত্রা। আর সেখানেই দীপা ঘটালেন এক কাণ্ড।

আরও পড়ুন- গোটা আগরতলা আজ সারাদিন দীপাময়

হুড খোলা জিপে করে ঘুরতে ঘুরতে, মানুষের অগাধ ভালবাসায় ভাসতে ভাসতে দীপা ছিলেন আত্মাহারা। কিন্তু, পথ চলতি মানুষের ভিড়ে যেই না নিজের দিদিকে দেখলেন তেইশের যুবতী অলিম্পিয়ান, ওমনি জিপ থেকে জাম্প। সোজা রাস্তায়। আলিঙ্গনবদ্ধ দিদি! কী বলবেন একে  পাক্কা জিমন্যাস্টের কারসাজি না এক চিরকালীন ফ্রেম? আসলে দুটোই!

আরও পড়ুন-  ম্যারথনে রূপো জয়ের পর এমন কাজ করায় হয়তো জেলে যেতে হবে তারকা এই দৌড়বিদকে

দীপা, তাঁকে দেখতে ভিড় করা মানুষের মাঝে এক অসাধারণ স্লোগানও তুলেছেন - "বেটি বাঁচাও, বেটি পড়াও এবং বেটি খেলাও"। বলার অপেক্ষা রাখে না এই স্লোগান তাঁর কণ্ঠেই মানায়।

.