Satyendar Jain: জেলের বিছানায় শুয়েই ফুট ম্যাসাজ! তিহাড়ে ভিআইপি ট্রিটমেন্ট সত্যেন্দ্র জৈনের

তিহাড় জেল সূত্রে খবর, এই ভিডিয়োটি পুরনো। জেল কর্তৃপক্ষ ইতিমধ্যেই সংশ্লিষ্ট অফিসার ও কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে। 

Updated By: Nov 19, 2022, 01:07 PM IST
Satyendar Jain: জেলের বিছানায় শুয়েই ফুট ম্যাসাজ! তিহাড়ে ভিআইপি ট্রিটমেন্ট সত্যেন্দ্র জৈনের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জেলেই মন্ত্রীর শরীরচর্চা! জেলের ভিতরই ম্যসিওরকে দিয়ে পায়ে ম্যাসাজ নিচ্ছেন মন্ত্রী! আপ মন্ত্রী সত্যেন্দ্র জৈনের এমন ভিডিয়ো সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। জেলবন্দি সত্যেন্দ্র জৈন। তিহার জেলে আছেন মন্ত্রী। কিন্তু তাতে কী! জেলের ভিতরই চলছে আমোদ! জেলবন্দি মন্ত্রীর পায়ে ম্যাসাজ করে দেওয়ার সিসিটিভি ফুটেজ সামনে এসেছে। 

প্রসঙ্গত, ৫৮ বছরের মন্ত্রীকে ৩০ মে গ্রেফতার করে ইডি। তারপর থেকে দিল্লির তিহাড় জেলে বন্দি সত্যেন্দ্র জৈন। তাঁর আইনজীবীরা আদালতে দাবি করেছেন যে, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তাঁকে 'হেনস্থা' করছে। তার একমাত্র কারণ, তিনি একজন রাজনৈতিক ব্যক্তিত্ব। ২০১৭-র ২৪ অগাস্ট সিবিআইয়ের দায়ের করা এফআইআর-এর প্রেক্ষিতে সত্যেন্দ্র জৈনের বিরুদ্ধে টাকা তছরুপ ও পাচার সংক্রান্ত একটি মামলার তদন্ত করছে ইডি। 

এরমধ্যেই সামনে এল এই ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে, জেলের মধ্য়েই বিলাসবহুল জীবন কাটাচ্ছেন আপ মন্ত্রী সত্যেন্দ্র জৈন। জেলের বিছানায় শুয়ে আছেন মন্ত্রী। শুয়ে শুয়ে সাদা কাগজে লেখা কিছু একটা পড়ছেন। আর তাঁর বিছানার পাশেই বসে এক ব্যক্তি। যে কিনা মন্ত্রীর পায়ে ম্যাসাজ করে দিচ্ছেন। আর জেলের বিছানায় শুয়ে ফুট ম্যাসাজ উপভোগ করছেন আপ মন্ত্রী। দেখুন, সেই ভিডিয়ো-

উল্লেখ্য, চলতি সপ্তাহের শুরুর দিকেই দিল্লির তিহাড় জেলের সুপারকে সাসপেন্ড করা হয়। বন্দিদের ভিআইপি ট্রিটমেন্ট দেওয়ার অভিযোগেই সাসপেন্ড হন সুপার। তিহাড় জেল সূত্রে খবর, এই ভিডিয়োটি পুরনো। জেল কর্তৃপক্ষ ইতিমধ্যেই সংশ্লিষ্ট অফিসার ও কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে। তবে এটাই প্রথম নয়। তিহাড় জেলে 'ভিআইপি সংস্কৃতি'র খবর বার বারই শিরোনামে এসেছে। 

নভেম্বরেই একটি ফুটেজ সামনে আসে। যেখানে দেখা যায় কনম্যান সুকেশ চন্দ্রশেখর, কোটি টাকা কেলেঙ্কারিতে যে-ও কিনা ওই জেলে বন্দি, বিশেষ সুবিধা উপভোগ করছেন। জেলের ভিতর একটি ব্যারাকে একা রয়েছেন তিনি। যেখানে তার সঙ্গে অন্য বন্দিদেরও থাকার কথা। এমনকি তার সঙ্গে ফোনও ছিল। এই ফুটেজ সামনে আসার পরই তিহাড় জেলের ডিজিপি সন্দীপ গোয়েলকে বদলি করে দেওয়া হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.