Delhi Viral Video: রামের ছবি আঁকা কাগজের প্লেটে কেন বিরিয়ানি? প্রশাসনের রোষের মুখে ফুটপাথের দোকানদার

Lord Ram Plate Video: এই খবর সামনে আসার পরেই স্থানীয় মানুষ এবং বজরং দলের সদস্যরা দোকানের মালিককে সেই প্লেটে বিরিয়ানি বিক্রি করতে আপত্তি জানায় এবং পুলিসের কাছে অভিযোগও করে। তার দোকানে বিরিয়ানি বিক্রেতার বিরুদ্ধে তোলপাড় শুরু হয়। তবে স্থানীয় পুলিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে আটক করে।

Updated By: Apr 23, 2024, 03:39 PM IST
Delhi Viral Video: রামের ছবি আঁকা কাগজের প্লেটে কেন বিরিয়ানি? প্রশাসনের রোষের মুখে ফুটপাথের দোকানদার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইন্টারনেটে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যাতে ভগবান রামের ছবি দেওয়া প্লেটে বিরিয়ানি পরিবেশন করার ছবি দেখানো হয়েছে। রবিবার দিল্লির জাহাঙ্গীরপুরির একটি বিরিয়ানির দোকানে ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। স্থানীয় পুলিস সঙ্গে সঙ্গে অভিযুক্তকে হেফাজতে নেয়।

ভিডিয়োতে ভগবান রামের ছবি দেওয়া প্লেট দেখা গিয়েছে

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে, দেখা গিয়েছে ভগবান রামের ছবি দেওয়া কাগজের থালার বান্ডিলের ভিজ্যুয়াল। বিরিয়ানির দোকানের কাছে লোকেদের ভিড়ও দেখা গিয়েছে দোকান মালিকের এই পদক্ষেপের কারণে। পরে স্থানীয় পুলিস ঘটনাস্থলে এসে বিশৃঙ্খলা সামলায় এবং দোকান মালিককে তাদের হেফাজতে নেয়।

আরও পড়ুন: Viral Video: সার্কাসের নাম দিল্লি মেট্রো, এবার ভরা ট্রেনে এক পুরুষের কোলে চাপলেন মহিলা!

বিরিয়ানির দোকানে হট্টগোল, মালিক আটক

এই খবর সামনে আসার পরেই স্থানীয় মানুষ এবং বজরং দলের সদস্যরা দোকানের মালিককে সেই প্লেটে বিরিয়ানি বিক্রি করতে আপত্তি জানায় এবং পুলিসের কাছে অভিযোগও করে। তার দোকানে বিরিয়ানি বিক্রেতার বিরুদ্ধে তোলপাড় শুরু হয়। তবে স্থানীয় পুলিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে আটক করে।

 

পুলিস জানিয়েছে, কাগজের প্লেটের বান্ডিল থেকে একটি বা দুটি প্লেটে ভগবান রামের ছবি ছিল। বর্তমানে পুরো ঘটনাটি তদন্ত করছে জাহাঙ্গীরপুরী থানা পুলিস।

আরও পড়ুন: Gold Price: হঠাত্ কমল সোনার দাম, জেনে নিন কলকাতার দর

তদন্ত চলছে

পুলিস বিষয়টি তদন্ত করে দেখছে, তবে এই ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। অভিযুক্তরা বিপণনের উদ্দেশ্যে এমনটি করেছে নাকি ইচ্ছাকৃতভাবে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার উদ্দেশ্যে করেছে তাও পুলিস খতিয়ে দেখছে।

দিল্লিবাসীরা খাবারের প্রতি অনুরাগী, এবং শহরটি তার রান্নার জন্য দেশব্যাপী বিখ্যাত। এমনকি পুরনো দিল্লিতে, এমন অসংখ্য দোকান রয়েছে যেখানে খাবারের স্বাদ মানুষকে মোহিত করে।

বিরিয়ানিও এমন একটি আইটেম যা অনেকেরই পছন্দ। তবে খাবার বিক্রির দোহাই দিয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাতের এমন ঘটনা প্রকাশ্যে আসার পর ক্ষোভে ফেটে পড়ে মানুষ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.