মিডিয়ার তীব্র সমালোচনা করে কেজরির দাবি দিল্লির মানুষ আপ-এর সঙ্গেই আছেন

ফের একবার মিডিয়াকে একহাত নিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। রবিবার তিনি দাবি করলেন ঠিক এই মুহূর্তে যদি রাজধানীতে আবার নির্বাচন হয় তাহলে অন্তত ৭২% ভোট পাবে আপ।

Updated By: May 10, 2015, 11:44 PM IST
মিডিয়ার তীব্র সমালোচনা করে কেজরির দাবি দিল্লির মানুষ আপ-এর সঙ্গেই আছেন

ওয়েব ডেস্ক: ফের একবার মিডিয়াকে একহাত নিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। রবিবার তিনি দাবি করলেন ঠিক এই মুহূর্তে যদি রাজধানীতে আবার নির্বাচন হয় তাহলে অন্তত ৭২% ভোট পাবে আপ।

''মিডিয়া যাই দাবি করুক না কেন,  প্রতি ১৫ দিন অন্তর দিল্লিতে সমীক্ষা চালয় আমার দল। এই মুহূর্তে নির্বাচন হলে রাজধানীতে আপ অন্তত ৭২% ভোট পাবে। নির্বাচনের পর আমাদের অবস্থানের ব্যপক উন্নতি হয়েছে।'' গুগল হ্যাংআউটের মাধ্যমে দলীয় স্বেচ্ছাসেবীদের সামনে জোর গলায় দাবি করলেন আপ সুপ্রিমো।

আর কিছুদিনের মধ্যে কেজরি সরকার ১০০ দিনে পা দেবে। কেজরিওয়ালের দাবি তাঁদের প্রতি দিল্লির সাধারণ মানুষের বিশ্বাস দিন দিন সুদৃঢ় হচ্ছে।

অন্যদিকে আন্নার একদা ভাবশিষ্যের দাবি ক্ষমতায় আসার পর দেশে কমছে বিজেপি সরকারের জনপ্রিয়তা। ''ওঁদের জনপ্রিয়তা নিম্নগামী। কিন্তু আমাদের জনপ্রিয়তা ক্রমবর্ধমান।'' মন্তব্য কেজরিওয়ালের।

গণমাধ্যমের তীব্র সমালোচনা করে দিল্লির মুখ্যমন্ত্রীর মন্তব্য ''মিডিয়া ইচ্ছা করে আমাদের নামে কুৎসা ছড়াচ্ছে। কিন্তু তাতে আমাদের কিচ্ছু যায় আসে না। দিল্লির মানুষ আমাদের সঙ্গে আছেন। মিডিয়ার এত অপপ্রচাএ সত্ত্বেও মানুষ আমাদের ৬৭টি আসনে জিতিয়েছেন।''

''আমরা আলাদা করে নিজেদের মিডিয়া হাউস তৈরি করতে চাই না। মিডিয়াতেও বহু ভাল মানুষ আছেন, যাঁরা হাউসের কাজে খুশি নন। যদি তাঁরা নিজেরা এগিয়ে এসে নতুন নিউজ চ্যানেল বা সংবাদপত্র শুরু করতে চান, সরকার অবশ্যই সাহায্য করবে।'' জানিয়েছেন কেজরি।

.