Delhi: দিদির নগ্ন ভিডিও তুলে প্রেমিককে দিয়ে টাকা আদায়ের চেষ্টা বোনের!

বয়ফ্রেন্ডের সঙ্গে সম্পর্ক বাঁচাতে এবং দিদির কাছ থেকে টাকা আত্মসাৎ করার লক্ষ্যেই দিদির ন্যুড ভিডিও তৈরি করে বোন। এরপরই সোমবার, বোন ও তার বয়ফ্রেন্ডকে গ্রেফতার করেছে পুলিস। 

Updated By: Dec 27, 2022, 12:42 PM IST
Delhi: দিদির নগ্ন ভিডিও তুলে প্রেমিককে দিয়ে টাকা আদায়ের চেষ্টা বোনের!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিকৃত মনস্ক পুরুষ কিংবা নিছকই প্রতিশোধ স্পৃহা থেকে নানা সময়ে মেয়েদের ঘোরতর বিপদের সম্মুখীন হতে হয়। শ্লীলতাহানি, ধর্ষণের মতো জঘন্য অপরাধও ঘটে তাদের সঙ্গে। কিন্তু বোন নিজের আর্থিক প্রয়োজন মেটাতে দিদিকে এভাবে ব্যবহার করার ঘটনা বোধহয় সামনে আসেনি। এমনই এক চমকে দেওয়ার মতো ঘটনা ঘটেছে দিল্লি শহরে। দিদির থেকে টাকা নেওয়ার জন্য তারই ন্যুড ভিডিও বানায় বোন। শুধু তাই নয়, সেই ভিডিও প্রমিকের কাছে পাঠিয়ে টাকা আদায়ের চেষ্টাও করে। 

আরও পড়ুন, Goa Rape: গোয়ায় বিপদ! ছুটি কাটাতে গিয়ে ফের ধর্ষণের শিকার তরুণী...

পুলিস সূত্রে খবর, বয়ফ্রেন্ডের সঙ্গে সম্পর্ক বাঁচাতে এবং দিদির কাছ থেকে টাকা আত্মসাৎ করার লক্ষ্যেই দিদির ন্যুড ভিডিও তৈরি করে বোন। এরপরই সোমবার, বোন ও তার বয়ফ্রেন্ডকে গ্রেফতার করেছে পুলিস। এক সিনিয়র পুলিস আধিকারিক জানিয়েছেন, ১৫ ডিসেম্বর তার কাছে অভিযোগ আসে। ঘটমার শিকার ওই তরুণী পুলিসকে জানায়, হোয়্যাটসঅ্যাপে এক অজানা নম্বর থেকে সেই ভিডিও পায় সে এবং তারপরেই তার কাছ থেকে কুড়ি হাজার টাকা দাবি করা হয়। ওই নম্বর থেকে হুমকিও আসে যে টাকা না দিলে সে ওই ভিডিও ভাইরাল করে দেবে। 

তরুণী আরও জানান যে এই ভিডিওটি তাঁর ব্যক্তিগত মুহূর্তের এবং কিছু অপরিচিত ব্যক্তি তা ফাঁস করেছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভিডিওটি ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে তার কাছে হুমকি ফোন ও টাকা চাওয়া হয়েছে। অভিযোগ পাওয়ার পর পুলিস ভারতীয় দণ্ডবিধির ৩৫৪সি ও ডি এবং ৩৮৪ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে। 

 

আরও পড়ুন, BSF Jawan Killed: মেয়ের সম্মান বাঁচাতে প্রতিবাদ, মোদীরাজ্যে বিএসএফ জওয়ানকে পিটিয়ে মারল জনতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.