Delhi: মুখে-বুকে ১৫ কোপ, বিয়ের কয়েক ঘণ্টা আগেই ছেলেকে 'খুন' বাবার!

 খুনের মোটিভ নিয়ে ধোঁয়াশা। রাত সাড়ে ১২টা নাগাদ পুলিস একটা ফোন পায়। 

Updated By: Mar 8, 2024, 04:21 PM IST
Delhi: মুখে-বুকে ১৫ কোপ, বিয়ের কয়েক ঘণ্টা আগেই ছেলেকে 'খুন' বাবার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ের আগেই নৃশংসভাবে খুন দিল্লির এক জিম প্রশিক্ষককে। ১৫ বার কুপিয়ে খুন। মুখে, বুকে কোপানো হয় ওই জিম প্রশিক্ষকের। ঘটনাটি ঘটেছে দিল্লিতে। ২৯ বছরের ওই জিম প্রশিক্ষককে বৃহস্পতিবার ভোরে দক্ষিণ দিল্লির ডেভলি এক্সটেনশন এলাকায় নিজের বাড়িতেই কুপিয়ে খুন করা হয়। এই খুনের পিছনে ওই জিম প্রশিক্ষকের বাবা জড়িত রয়েছে বলে অভিযোগ। খুনের পর থেকে পলাতক বাবা। তাঁর খোঁজে তল্লাশি শুরু হয়েছে। 

মৃতের নাম গৌরব সিংঘল। খুনের ঘটনায় পুলিস গৌরব সিংঘলের ছোট ভাই ও এক আত্মীয়কে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস। জানা গিয়েছে, কয়েক ঘণ্টা পরই ছিল গৌরব সিংঘলের বিয়ে। তার আগেই এই ঘটনা। এদিকে খুনের পর থেকেই পলাতক বাবা। আর তাতেই এই খুনের ঘটনার পিছনে বাবার যোগ থাকার সম্ভাবনা জোরালো হয়েছে। পুলিস তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে। খুনের ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। খুনের মোটিভ নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। খতিয়ে দেখা হচ্ছে সবদিক।  

পুলিস জানিয়েছে প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে যে, বাবা ও ছেলের মধ্যে কিছু একটা নিয়ে বিবাদ ছিল। কিন্তু, কী নিয়ে? তা স্পষ্ট নয়। রাত সাড়ে ১২টা নাগাদ পুলিস একটা ফোন পায়। তাতেই খুনের কথা জানতে পারে। গৌরবের উপর হামলার পরই তাঁকে নিয়ে তড়িঘড়ি নিকটবর্তী হাসপাতালে ছোটেন পরিবারের সদস্যরা। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিস আরও জানিয়েছে, বৃহস্পতিবার-ই গৌরব সিংঘলের বিয়ে ছিল। সম্বন্ধ করেই তাঁর বিয়ে ঠিক হয়েছিল। খুনের তদন্তে নেমে পুলিস সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে।

আরও পড়ুন, Kanpur: মেয়েকে গণধর্ষণের পর খুন, এবার উদ্ধার বাবার দেহ! যোগী-রাজ্যে ভয়ংকর ঘটনা..

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.