Delhi Kanjhawala case: গাড়ির চাকা পিষে দিচ্ছে অঞ্জলিকে! নিজের চোখে দেখেই বাড়ি ফেরেন নিধি

সিসিটিভি ফুটেজে দেখা যায়, অঞ্জলির বন্ধু নিধি দুর্ঘটনার স্থান থেকে নিজের বাড়ি ফিরছেন। ভিডিওর টাইম স্ট্যাম্পটি প্রায় ৪১ মিনিটের। যদিও সেই ভিডিও ফুটেজ খতিয়ে দেখছে পুলিস। 

Updated By: Jan 5, 2023, 12:25 PM IST
Delhi Kanjhawala case: গাড়ির চাকা পিষে দিচ্ছে অঞ্জলিকে! নিজের চোখে দেখেই বাড়ি ফেরেন নিধি
ফোটো- টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লির কানঝাওয়ালা দুর্ঘটনা ঘুম উড়িয়ে দিয়েছে দিল্লিবাসীর। বছর ২০-র অঞ্জলিকে প্রায় ১২ কিলোমিটার টেনে নিয়ে যায় একটি গাড়। অবশেষে গাড়ির চাকায় পিষে মৃত্যুও হয় তরুণীর। সেদিন তার সঙ্গে ছিল নিহত অঞ্জলি সিং-এর বান্ধবী নিধি। তিনি এই ঘটনার অন্যতম সাক্ষীও। এবার প্রকাশ্যে এল তারই সিসিটিভি ফুটেজ। এদিকে পুলিসি তদন্ত চলছে তার মধ্যেই ভাইরাল সেই ভিডিও। 

আরও পড়ুন, Pavel Antonov Death: রুশ সাংসদের মৃত্যু রহস্য, মেলেনি ষড়যন্ত্রের প্রমাণ! নাটকের পরিকল্পনা সিআইডি-র...

সিসিটিভি ফুটেজে দেখা যায়, অঞ্জলির বন্ধু নিধি দুর্ঘটনার স্থান থেকে নিজের বাড়ি ফিরছেন। ভিডিওর টাইম স্ট্যাম্পটি প্রায় ৪১ মিনিটের। যদিও সেই ভিডিও ফুটেজ খতিয়ে দেখছে পুলিস। মঙ্গলবার এই বন্ধুই দাবি করেছিলেন তিনি অঞ্জলির স্কুটির পিছনে বসে আসছিলেন। দুর্ঘটনায় অঞ্জলির মৃত্য়ু হলেও সামান্য আঘাত পেয়ে নিধি ঘটনাস্থল থেকে পালিয়ে যান। কেন তিনি পুলিসকে কিছু বলেননি? তা জানতে চাইলে নিধি জানিয়েছেন, তিনি ভয় পেয়ে বাড়ি ফিরে গেছেন।

এদিকে ঘটনার আগের সিসিটিভি ফুটেজে দেখা যায় ওই দুই তরুণী হোটেল থেকে বের হয়ে কিছু নিয়ে কথা বলছেন। তাদের মধ্যে তর্ক চলার সময় অঞ্জলি নিধির থেকে কিছু ছিনিয়ে নেওয়ার চেষ্টাও করেছিলেন। পুলিসের অনুমান যে অঞ্জলি তার বন্ধুর চাবি নেওয়ার চেষ্টা করছিল। হোটেল ছেড়ে যাওয়ার সময় নিধিকে স্কুটি চালাতে দেখা যায়  এবং অঞ্জলি পিছনের আসনে ছিলেন। তবে কিছু যাওয়ার পরে লক্ষ্য করা যায় অঞ্জলি গাড়ি চালাচ্ছেন এবং নিধি স্কুটির পিছনের আসন বসে।

পুলিসের দাবি, যে গাড়ি অঞ্জলিকে পিষে দেয় তার আসল মালিক লোকেশ। লোকেশ আশুতোষকে গাড়ি ধার দেন। ধৃত অমিত এবং দীপকের আশুতোষের থেকে গাড়ি ধার নিয়েছিলেন। গাড়ি চালাচ্ছিলেন দীপক। তার পাশে বসেছিলেন মনোজ মিত্তল। এই মনোজ মিত্তল আবার এলাকায় BJP-নেতা হিসেবে পরিচিত

আরও পড়ুন, UP Accident: দিল্লির মতোই কৌশাম্বীতেও! তরুণীকে কয়েকশো মিটার টেনে নিয়ে গেল গাড়ি...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.