Delhi Rain: মৃত্যুকালেও বুকে জড়িয়ে সন্তানকে, বৃষ্টি বিধ্বস্ত রাজধানীর নর্দমায় ডুবে মৃত্যু মা-ছেলের!

Delhi Rain Mother Son Death after Fall Into Open Drain: ছেলেকে নিয়ে সাপ্তাহিক বাজার করতে গিয়েছিলেন ২২ বছরের তরুণী। ওদিকে জয়পুরে একটি বাড়ির বেসমেন্টে জল ঢুকে ডুবে গেলেন ৪ বছরের শিশু সহ ২ ব্যক্তি।

Updated By: Aug 1, 2024, 03:06 PM IST
Delhi Rain: মৃত্যুকালেও বুকে জড়িয়ে সন্তানকে, বৃষ্টি বিধ্বস্ত রাজধানীর নর্দমায় ডুবে মৃত্যু মা-ছেলের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রবল বৃষ্টিতে ফের মৃত্যু দিল্লিতে। ৩ বছরের ছেলেকে নিয়ে নর্দমায় পড়ে যান মা। আর তাতেই মৃত্যু হয় সন্তান সহ ২২ বছরের তরুণীর। মৃত্যুকালেও সন্তানকে বুকে আঁকড়ে ধরে রেখেছিলেন ওই তরুণী। প্রবল বৃষ্টির জেরে ফের মর্মান্তিক মৃত্যু রাজধানীতে। অত্যন্ত মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দিল্লির গাজীপুর এলাকার খোদা কলোনির কাছে। এর জেরে রাজধানী দিল্লিতে বৃষ্টিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭।

পুলিস জানিয়েছে, মৃতার নাম তনুজা। তাঁর ৩ বছরের ছেলে প্রিয়াংশ। ছেলেকে নিয়ে গাজীপুর এলাকার খোদা কলোনির কাছে বুধবার রাত ৮টা নাগাদ সাপ্তাহিক বাজার করতে গিয়েছিলেন তনুজা। সেই সময়ই দুর্ঘটনাটি ঘটে। ছেলেকে নিয়ে তনুজা পা পিছলে পড়ে যান একটি নির্মীয়মাণ ড্রেনে। বৃষ্টির জলে ভেসে গিয়েছিল নর্দমাটি। ড্রেনে পড়ে ডুবে যান মা-ছেলে। ভারী বৃষ্টির মধ্যেই ডুবুরি ও ক্রেনের সাহায্যে কোনওরকমে তাঁদের উদ্ধার করা হয়। উদ্ধারের পর হাসপাতালে নিয়ে যাওয়া হলে, মা-ছেলেকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। মৃত্যুকালেও একরত্তি ছেলেকে কাছছাড়া করেননি, বুকে জড়িয়ে রেখেছিলেন তনুজা।  

ওদিকে উত্তর দিল্লির সবজি মান্ডি এলাকাতেও মুষলধারে বৃষ্টিতে বাড়ি ধসে পড়ে গুরুতর আহত হয়েছেন এক ব্যক্তি। দক্ষিণ-পশ্চিম দিল্লির বসন্ত কুঞ্জ এলাকাতেও দেওয়াল ধসে আহত এক মহিলা। সবমিলিয়ে বৃষ্টি বিধ্বস্ত দিল্লি। এই পরিস্থিতিতে আজ বৃহস্পতিবার রাজধানীর সমস্ত স্কুল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। বৃষ্টির জেরে দিল্লিতে ব্যাহত বিমান পরিষেবাও। দিল্লিমুখী কমপক্ষে ১০টি বিমান ঘুরিয়ে দেওয়া হয়েছে জয়পুর ও লখনউয়ের দিকে। আবহাওয়া অফিস সূত্রে খবর, দিল্লিতে ১ ঘণ্টায় ১১০ মিলিমিটার বৃষ্টি রেকর্ড হয়েছে।

ওদিকে রাজস্থানের জয়পুরেও চলছে নাগাড়ে বৃষ্টি। আর বৃষ্টির জেরে দিল্লির 'বেসমেন্ট দুঃস্বপ্ন'-এর পুনরাবৃত্তি জয়পুরেও। দিল্লির একটি কোচিং সেন্টারের বেসমেন্টে জল ঢুকে যাওয়ায়, সেখানে আটকে পড়ে প্রাণ হারান ৩ UPSC পরীক্ষার্থী। এই ঘটনার কয়েকদিনের মাথায় এবার জয়পুরে একটি বাড়ির বেসমেন্টে জল ঢুকে ডুবে গেলেন ৪ বছরের শিশু সহ ২ ব্যক্তি। জয়পুরের ধ্বজনগর এলাকায় বাড়ির বেসমেন্টে জল ঢুকে আটকে পড়েন তাঁরা। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় সিভিল ডিফেন্সের দল। পাম্পের সাহায্যে জল বের করে শিশু সহ ২ ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

আরও পড়ুন, Flash Flood: মেঘ ভাঙা বৃষ্টিতে 'পাহাড়ে সুনামি'! কেদারনাথ-সিমলায় ভয়াবহ ছবি... 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.