Teacher Throws Student: কাঁচি নিয়ে তাড়া করেও ক্ষান্ত হননি, দোতলা থেকে ক্লাস ফাইভের পড়ুয়াকে ফেলে দিলেন শিক্ষিকা!

প্রত্যদর্শীদের মতে দোতলার ব্যালকনি থেকে শিশুটি পড়ে যায়। ঘটনার পরই পুলিসে খবর দেওয়া হয়। শিশুটিকে ভর্তি করা হয় বড়া হিন্দু রাও হাসপাতালে। শিশুটির শরীরের বহু জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে

Updated By: Dec 16, 2022, 04:01 PM IST
Teacher Throws Student: কাঁচি নিয়ে তাড়া করেও ক্ষান্ত হননি, দোতলা থেকে ক্লাস ফাইভের পড়ুয়াকে ফেলে দিলেন শিক্ষিকা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মারাত্মক অভিযোগ শিক্ষিকার বিরুদ্ধে। মাত্র এগারো বছর বয়সী শিশুকে স্কুলের ব্যালকনি থেকে ফেলে দিলেন ক্লাস টিচার। ভয়ঙ্কর এই ঘটেছে দিল্লির একটি সরকারি স্কুলে। করোলবাগের ফিল্মিস্তানের মডেল বস্তির প্রাইমারি স্কুলের ওই শিক্ষিকাকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন-আসনসোলে পদপিষ্টের ঘটনায় জিতেন্দ্র ও চৈতালি তিওয়ারির বিরুদ্ধে দায়ের মামলা

ঘটনাটি ঘটেছে রাজধানীর দিল্লি নগর নিগম বালিকা বিদ্যালয়ে। সকাল এগারোটার খানিকটা পরে বন্দনা নামে ক্লাস ফাইভের ওই শিশুকে কাঁচি হাতে তাড়া করেন শিক্ষিকা গীতা দেশওয়াল। কেন তিনি শাসন করতে গিয়ে একজন ছাত্রীকে তাড়া করলেন তা এখনও স্পষ্ট নয়। তবে কোনও কারণে ক্ষুব্ধ ওই শিক্ষিকা বন্দনাকে স্কুল ভবনের দোতলার ব্যালকনি থেকে ধাকা দিয়ে ফেলে দেন। এমনটাই অভিযোগ উঠছে শিক্ষিকা গীতার বিরুদ্ধে।

স্কুলের অন্য এক শিক্ষিকা রিয়া পুলিসে জানিয়েছেন, গীতা যখন কাঁচি নিয়ে ওই শিশুকে তাড়া করেছিলেন সেইসময় তাঁকে বহুভাবে থামাবার চেষ্টা করা হয়। কিন্তু গীতাকে থামানো যায়নি। প্রত্যদর্শীদের মতে দোতলার ব্যালকনি থেকে শিশুটি পড়ে যায়। ঘটনার পরই পুলিসে খবর দেওয়া হয়। শিশুটিকে ভর্তি করা হয় বড়া হিন্দু রাও হাসপাতালে। শিশুটির শরীরের বহু জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিস ওই শিক্ষিকাকে জিজ্ঞাসাবাদ করছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.