দিল্লিতে চলন্ত গাড়িতে গণধর্ষণের শিকার মহিলা, গ্রেফতার দুই

আবারও দিল্লি। ফের রাজধানীর রাজপথে চলন্ত গাড়িতে গণধর্ষণের ঘটনা মনে করিয়ে দিল হাড় হিম করা ২০১২ সালের ১৬ ডিসেম্বরের রাত। অভিযোগ মঙ্গলবার রাতে ২৪ বছরের এক তরুণীকে টেনে গাড়িতে তুলে ধর্ষণ করে দুই দুষ্কৃতী।

Updated By: Sep 18, 2014, 11:01 AM IST
 দিল্লিতে চলন্ত গাড়িতে গণধর্ষণের শিকার মহিলা, গ্রেফতার দুই

নয়া দিল্লি: আবারও দিল্লি। ফের রাজধানীর রাজপথে চলন্ত গাড়িতে গণধর্ষণের ঘটনা মনে করিয়ে দিল হাড় হিম করা ২০১২ সালের ১৬ ডিসেম্বরের রাত। অভিযোগ মঙ্গলবার রাতে ২৪ বছরের এক তরুণীকে টেনে গাড়িতে তুলে ধর্ষণ করে দুই দুষ্কৃতী।

অভিযুক্ত দু'জনকে গ্রেফতার করেছে পুলিস। অভিযুক্তরা নিগৃহীতার পূর্বপরিচিত বলে জানিয়েছে পুলিস। মেডিক্যাল পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে।  

পুলিস সূত্রের খবর নিগৃহীতা একটি নারী সংগঠনের সদস্য। এই সংগঠনটি সম্প্রতি হাউজ খানা পুলিস স্টেশনে চার ব্যক্তির বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করে ছিল।

এক পুলিস অফিসার জানিয়েছেন বুধবার রাত ২টো নাগাদ এক অটো ড্রাইভার নেহেরু প্লেস ফ্লাইওভারের কাছে অবিন্যস্ত অবস্থায় নিগৃহীতাকে ঘুরতে দেখেন। সেই সময় ওই তরুণীর অবস্থা এতটাই খারাপ ছিল তিনি ভাল করে কথাই বলতে পারছিলেন না। অটো ড্রাইভার সন্দেহ করেন ওই মহিলা যৌন নির্যাতনের শিকার। এরপরেই তিনি পুলিস্কে খবর দেন।

পুলিস নিগৃহীতাকে এইমস নিয়ে যায়। সেখানেই তিনি দুই ব্যক্তির বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন।

.