বিরোধী ঐক্যে শান, “মিস্টার মোদী আমাদের কথা শুনুন”, ৩ মিনিটের ভিডিয়োয় তোপ Derek-এর

টুইটিতে সিপিআইএম-কেও ট্যাগ করেছেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ। 

Updated By: Aug 8, 2021, 12:22 PM IST
 বিরোধী ঐক্যে শান, “মিস্টার মোদী আমাদের কথা শুনুন”, ৩ মিনিটের ভিডিয়োয় তোপ Derek-এর

নিজস্ব প্রতিবেদন: চলতি বাদল অধিবেশনের প্রথম দিন থেকে সংসদের ঘরে-বাইরে এককাট্টা বিরোধীরা। গত কয়েকদিনে একাধিকবার বিরোধীদের একজোট হয়ে মোদী সরকারের বিরুদ্ধে বিক্ষোভ করতে দেখা গিয়েছে। বিরোধী ঐক্যের সেই ছবি তুলে ধরে রবিবার ফের কেন্দ্রীয় সরকারকে আক্রমণ শানালেন ডেরেক ও'ব্রায়েন (Derek O'Brien )।

একটি ৩ মিনিট ৪৬ সেকেন্ডের ভিডিয়ো টুইট করে মোদী সরকারকে নিশানা করলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ। ইংরেজিতে করা ওই টুইটে লেখা, "মিস্টার মোদী সংসদে আসুন এবং আমাদের কথা শুনুন।" বিরোধী ঐক্যের ছবি তুলে ধরতে টুইটটিতে কংগ্রেস, সমাজবাদী পার্টি, শিব সেনা, টিআরএস, ডিএমকে, আরজেডি, এনসিপি এবং আম আদমি পার্টিকে ট্যাগ করেছেন তিনি। উল্লেখযোগ্য ভাবে টুইটিতে সিপিআইএম-কেও ট্যাগ করেছেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ। 

আরও পড়ুন:Tripura LIVE: 'আইনের শাসন নয়, শাসনের আইন চলছে', ত্রিপুরায় BJP-কে তোপ Abhishek-এর

আরও পড়ুন: Tripura: দেবাংশুদের উপরে 'হামলা', বিজেপিকে 'ফ্যাসিস্ট' বলে তৃণমূলের পাশে CPM

তিন মিনিটের ওই ভিডিয়োটিতে বিভিন্ন ইস্য়ুতে সংসদের মধ্যে বিরোধী সংসদের সরব হতে দেখা গিয়েছে। কৃষি আইন থেকে Pegasus ইস্য়ু, আর্থিক মন্দা থেকে কর্মসংস্থানের অভাব, একাধিক ইস্য়ুতে সরকারকে নিশানা করতে দেখা গিয়েছে বিরোধীদের। কেন্দ্রের বিরুদ্ধে বারবার কষ্ঠরোধ করার অভিযোগ করে এসেছে বিরোধীরা। ৩ মিনিটের ওই ভিডয়োটিতেও তাঁদের একই অভিযোগ করতে শোনা গিয়েছে।