ভিডিয়ো: CAA সমর্থনে মিছিলে বিজেপির কর্মীকে সপাটে চড় মহিলা জেলা শাসকের

এক ভিডিয়োতে দেখা গিয়েছে, সংঘর্ষ চলাকালীন জেলা শাসক নিধি নিবেদিতাকে বিজেপি কর্মীর গায়ে হাত তুলতে। নিধির দুই সহকর্মী প্রিয়া ভার্মা এবং শ্রুতি আগরওয়ালকে হেনস্থা করা হয় বলে অভিযোগ

Updated By: Jan 20, 2020, 02:25 PM IST
ভিডিয়ো: CAA সমর্থনে মিছিলে বিজেপির কর্মীকে সপাটে চড় মহিলা জেলা শাসকের
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন:  নাগরিকত্ব সংশোধনী আইনের সমর্থনে বিক্ষোভ প্রদর্শন করতে গিয়ে হেনস্থার মুখে পড়তে হল বিজেপি কর্মীদের। এমনটাই অভিযোগ এনেছে কংগ্রেস শাসিত মধ্যপ্রদেশের রাজ্য বিজেপি। রবিবার, মধ্যপ্রদেশের রাজগড় জেলায় সিএএ সমর্থনে ‘তেরঙ্গা যাত্রা’ বার করে বিজেপি। অভিযোগ, ১৪৪ ধারা অমান্য করে বিক্ষোভ প্রদর্শন করে গেরুয়া শিবির। যার জেরে পুলিসের সঙ্গে দফায় দফায় সংঘর্ষ বাধে।

এক ভিডিয়োতে দেখা গিয়েছে, সংঘর্ষ চলাকালীন জেলা শাসক নিধি নিবেদিতাকে বিজেপি কর্মীর গায়ে হাত তুলতে। নিধির দুই সহকর্মী প্রিয়া ভার্মা এবং শ্রুতি আগরওয়ালকে হেনস্থা করা হয় বলে অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করতে বাধ্য হয় পুলিস। এ ঘটনায় গুরুতর আহত হন কমপক্ষে ৩ জন। জেলাশাসক নিবেদিতা জানিয়েছেন, অনুমতি না নিয়ে ৫০-১০০ জন সিএএ সমর্থক জমায়েত হন। সে জায়গায় ১৪৪ ধারা জারি ছিল। পুলিস এবং প্রশাসনের তরফে বাধা দেওয়া চেষ্টা করলে হেনস্থার শিকার হতে হয় তাঁদের। মহিলা কর্মীদের পোশাক টানাটানি করে বিক্ষোভকারীরা।

 

আরও পড়ুন- ‘সবকা সাথ, সবকা বিকাশ’ দেশের বাজেটের চেয়েও বেশি টাকা মাত্র ৬৩ জন ধনীর পকেটে

এই অভিযোগ অস্বীকার করা হয়েছে বিজেপির তরফে। জেলা শাসকের উদ্দেশে মধ্য প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান বলেন, কোন রুল-বুকে লেখা আছে শান্তিপূর্ণ বিক্ষোভে নাগরিকদের এভাবে হেনস্থা করতে হয়! রাজ্যের মানুষের সঙ্গে হিটলারের মতো আচরণ করা হচ্ছে বলে কটাক্ষ করেন তিনি। কংগ্রেস ময়দানে নেমে পাল্টা অভিযোগ করে, মহিলাদের প্রতি কোনও সম্মান নেই তাদের। ইচ্ছাকৃতভাবে মহিলা অফিসারের উপর হামলা চালানো হয়েছে।