Lockdown বিধিভঙ্গ! যুবককে সপাটে চড়, মারধর, কাঠগড়ায় DM

ওষুধ কিনতে বেরিয়েছিলেন ঐ যুবক, নির্মম অত্যাচারের ভিডিও ভাইরাল, দেখুন

Updated By: May 23, 2021, 12:04 PM IST
Lockdown বিধিভঙ্গ! যুবককে সপাটে চড়, মারধর, কাঠগড়ায় DM

নিজস্ব প্রতিবেদন: লকডাউনের মধ্যে ওষুধ কিনতে বেরিয়েছিলেন যুবক। তাঁর বিরুদ্ধে বিধি ভঙ্গের অভিযোগ আনলেন ডিএম। প্রথমে সপাটে চড়, তারপর ভেঙে দিলেন মোবাইল। শুধু তাই নয়, কর্মরত বাকি পুলিসদের ছেলেটিকে মারতেও নির্দেশ দিলেন। এবং সবশেষে ঐ যুবকের নামে এফআইআর দায়ের করে ক্ষান্ত হলেন। অমানবিক এই ঘটনার সাক্ষী রইল ছত্তীসগঢ়ের (Chhattishgarh) সুজারপুর। নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও। নির্মম অত্যাচার দেখে ক্ষোভে ফেটে পড়ছেন নেটিজেনরা।        

সূত্রের খবর, ওষুধ কিনতে বাইক নিয়ে বেরিয়েছিলেন বছর ২৩ এর যুবক। রাস্তায় নজরদারিতে থাকা ডিএম (DM) আটকালে তাঁকে উপযুক্ত কাগজ দেখাতে যান ঐ যুবক। কিন্তু অভিযোগ, ডিএম কিছু শুনতেই চাননি। তাঁর আগেই ফোন কেড়ে ভেঙে দেন। ডিএমের অবশ্য সাফাই, 'বাইক নিয়ে ট্রাফিক নিয়ম না মেনেই দ্রুত গতিতে ছুটছিলেন যুবক। স্পষ্ট করে কারণও জানাতে পারেনি। তাই তাঁর বিরুদ্ধে এফআইআর (FIR) করা হয়েছে।' যদিও কঠোর শাস্তি দেখে ঘটনার নিন্দা করছেন সকলে। শনিবারই অবশ্য অবস্থা বেগতিক বুঝে ক্ষমা চেয়েছেন ঐ ডিএম। 'যুবকের ব্যবহারে উত্তেজিত হয়ে পড়েছিলাম', সাফাই ডিএমের।

আরও পড়ুন: ধেয়ে আসছে 'YAAS', হাওড়া-চেন্নাই মেন লাইনে বাতিল ৭৪টি ট্রেন, দেখুন পুরো তালিকা

গৃহমন্ত্রকের আধিকারিক সঞ্জীব গুপ্ত টুইটে লেখেন,'আইএএস অফিসারের এহেন আচরণ সত্যিই ঘৃণ্য। পুরো বিষয়টি খতিয়ে দেখা উচিত ছিল। আমি ইতিমধ্যেই মুখ্যসচিবের কাছে এই ঘটনা সম্পর্কে নোটিস পাঠিয়েছি।' ঘটনার নিন্দায় সরব হয়েছে বিভিন্ন মানবাধিকার সংগঠনগুলিও।

আরও পড়ুন: কর্মস্থলে টিকাকরণে পরিবারকেও দেওয়া যাবে Vaccine, সংশোধিত নির্দেশিকা কেন্দ্রে

.