Bihar: অন্ধকারে প্রেমিকার সঙ্গে দেখা করতে গোটা গ্রামের বিদ্যুৎ কাটল যুবক, জানাজানি হতেই...

 সন্ধে নামলেই গোটা গ্রাম বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যেত। প্রথমে বিষয়টা গুরুত্ব না দিলেও, পরে গ্রামবাসীরা দেখেন পাশের গ্রামে বিদ্যুৎ সংযোগ থাকছে। অথচ তাঁদের গ্রামে থাকছে না।

Updated By: May 13, 2022, 05:48 PM IST
Bihar: অন্ধকারে প্রেমিকার সঙ্গে দেখা করতে গোটা গ্রামের বিদ্যুৎ কাটল যুবক, জানাজানি হতেই...
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: কথাতেই বলে, 'ভালবাসা এবং যুদ্ধে সবকিছু ঠিক'। এবারও সেটাই প্রমাণিত হল বিহারের পূর্ণিয়া জেলার গণেশপুর গ্রামে। কীভাবে?

বহুদিন ধরে সন্ধে নামলেই গোটা গণেশপুর গ্রাম বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যাচ্ছিল। প্রথমে বিষয়টা গুরুত্ব না দিলেও, পরে গ্রামবাসীরা দেখেন পাশের গ্রামে বিদ্যুৎ সংযোগ থাকছে। অথচ সন্ধে নামলে তাঁদের গ্রামে অন্ধকার নেমে আসছে। বিদ্যুৎবিচ্ছিন্ন হয়ে পড়ছে গোটা গ্রাম। সন্দেহ হওয়ায় খোঁজখবর নিতে শুরু করেন গ্রামবাসীদের কয়েকজন। সেই তদন্তেই যা বেরিয়ে এল, তা দেখে চক্ষুচড়ক গাছ সকলের!

গ্রামবাসীরা দেখলেন, বিদ্যুৎবিচ্ছিন্ন হওয়ার পিছনে সরকারি দফতরের কোনও গাফিলতি নেই। বরং প্রতিদিন ইচ্ছাকৃত ভাবে তাঁদের গ্রামকে বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হয়। হাতেকমলে সেই 'অকাজ' করেন এক ইলেকট্রিশিয়ান। কেন?

আসলে, গণেশপুর গ্রামে ওই ব্যক্তির প্রেমিকা থাকেন। সন্ধেবেলা সকলের অলক্ষ্যে ওই তরুণীর সঙ্গে দেখা করতে যেতেন ওই ব্যক্তি। আর গ্রামে ঢোকার আগে গোটা এলাকা বিদ্যুৎবিচ্ছিন্ন করে দিতেন। অন্ধকারে জমিয়ে তাঁদের প্রেমপর্ব চলত।

প্রেমিক-প্রেমিকার জুটিকে দু'জনকে হাতেনাতে ধরে ফেলেন গ্রামবাসীরা। অভিযুক্ত, ইলেকট্রিশিয়ানটিকে মারধর করা হয়। এরপর প্রধানের উপস্থিতিতে দু'জনের বিয়ে দেওয়া হয়।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.