২০১৯ লোকসভা নির্বাচনের প্রচারে বিজেপির চমক, আসছে টি-২০ ফরমুলা

এরকম একটি উদ্যোগ নেওয়া হয়েছে ভোটাদাতাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করার জন্য

Updated By: Sep 16, 2018, 06:28 PM IST
২০১৯ লোকসভা নির্বাচনের প্রচারে বিজেপির চমক, আসছে টি-২০ ফরমুলা

নিজস্ব প্রতিবেদন: নজরে ২০১৯ সালের লোকসভা নির্বাচন। তাই প্রচারে চমক আনছে বিজেপি। ভোটদাতাদের কাছে পৌঁছাতে এবার টি-২০ ফরমুলা সাহায্য নিচ্ছে গেরুয়া শিবির।

কী এই টি-২০ ফরমুলা! বিজেপি শিবির সূত্রে সংবাদমাধ্যেমর খবর, দলের প্রতিটি কর্মকর্তা কমপক্ষে ২০টি বাড়িতে যাবেন। বাড়িবাড়ি গিয়ে তাঁরা মোদী সরকারের বিভিন্ন প্রকল্প ও সাফল্য নিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলবেন। এরকম একটি উদ্যোগ নেওয়া হয়েছে ভোটাদাতাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করার জন্য।

আরও পড়ুন-আবার লালে লাল JNU, ছাত্র সংসদ নির্বাচনে ফের মুখ থুবড়ে পড়ল AVBP

গত লোকসভা নির্বাচনে বিজেপির প্রচার ছিল বেশ হাইটেক। মিসড কল দেওয়ার মাধ্যমে সদস্য সংগ্রহ করা থেকে শুরু করে মোদীর থ্রিডিতে মোদীর বক্তৃতা, কী ছিলনা সেই প্রচারে। টেকনোলজির সাহায্য নিয়ে মোদী বক্তৃতা করেছিলেন দেশের বিভিন্ন প্রান্তে।

২০১৪ সালের লোকসভা নির্বাচনে বিজেপির আরও একটি চমক ছিল চায়ে পে চর্চা। চা খেতে বসে বিজেপির প্রচার। এবারও সেরকমই এক প্রয়াস হয়েছে। চালু করা হচ্ছে, হর বুথ দশ ইয়ুথ। টি -২০ ফরমুলার পাশাপাশি প্রতিটি বুথে দশ জন কর্মী ঘরঘর গিয়ে খেয়ে বিজেপি সরকারের সাফল্য প্রচার করবেন।

আরও পড়ুন-এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানাল RSS

বিজেপি সূত্রে খবর, নমো অ্যাপ-এ কিছুটা বদল এনে তার ফের আগামী সপ্তাহে বাজারে আনা হচ্ছে। দলের লক্ষ্য প্রতিটি বুথে অন্তত ১০০ জনের সঙ্গে যোগাযোগ করা হবে। প্রতিটি বুথে থাকবে কর্মকর্তাদের একটি টিম যাদের কাজ হবে মোদী সরকারের প্রকল্পগুলি প্রচার করা।

 

.