এক 'সেলফিতেই' কিস্তিমাত!

বিশ্বজুড়ে ফেসবুক সেলফি নিয়ে নানা ঘটনার কথা মাঝেমধ্যেই শোনা যায়। কখনও হারিয়ে যাওয়া আত্মীয় পরিজনকে খুঁজে দেয় এই সেলফি। আবার কখনও বিপদও ডেকে এনেছে তা। আর সেই সেলফিই কিনা এবার ধরল এক খুনিকে? তাও আবার সাত বছর পর।

Updated By: Jun 10, 2016, 04:50 PM IST
এক 'সেলফিতেই' কিস্তিমাত!

ওয়েব ডেস্ক : বিশ্বজুড়ে ফেসবুক সেলফি নিয়ে নানা ঘটনার কথা মাঝেমধ্যেই শোনা যায়। কখনও হারিয়ে যাওয়া আত্মীয় পরিজনকে খুঁজে দেয় এই সেলফি। আবার কখনও বিপদও ডেকে এনেছে তা। আর সেই সেলফিই কিনা এবার ধরল এক খুনিকে? তাও আবার সাত বছর পর।

ঘটনার বিবরণে জানা গেছে, মনি নামে ওই ব্যক্তি নিজের স্ত্রীকে নিয়ে ২০০৯ সালে বাইরে থেকে এসে তামিলনাড়ুর নান্নিউর জেলায় বসবাস শুরু করে। কিন্তু, কিছুদিন পরই স্ত্রীর উপর সন্দেহের বশে তাঁকে খুন করে মনি। ঘটনার পরই সেখান থেকে পালিয়ে যায় সে। পুলিস তদন্তে নেমেও গত সাত বছরে তার কোনও হদিশ বের করতে পারেনি। অবশেষে, দিন কয়েক আগে চেন্নাইয়ের একটি রেস্তরাঁ থেকে তাকে গ্রেফতার করে পুলিস। বর্তমানে সে জেলে রয়েছে।

কিন্তু, কী এমন হল যাতে এতদিনের পলাতক আসামি সহজেই সধরা পড়ে গেল?

জানা গেছে, স্ত্রীকে খুনের পর মনি কান্দাস্বামী নাম নিয়ে চেন্নাইয়ে গিয়ে গা ঢাকা দেয়। সেখানে একটি রেস্তরাঁয় কাজও শুরু করে। সম্প্রতি, ফেসবুকে নিজের তোলা একটি সেলফি পোস্ট করে মনি। আর সেখানেই কিস্তিমাত। খোঁজ মেলে তার। খবর পেয়ে পুলিস সেখানে গিয়ে তাকে গ্রেফতার করে।

.