FACT CHECK: লোকসানের জেরে OYO কি দেউলিয়া?

খবরটি 'ভুয়ো' বলে দাবি করেছেন ওয়োর প্রতিষ্ঠাতা। 

Updated By: Apr 7, 2021, 05:41 PM IST
FACT CHECK: লোকসানের জেরে OYO কি দেউলিয়া?

নিজস্ব প্রতিবেদন: ওয়ো (OYO) নাকি দেউলিয়া হয়ে গিয়েছে! মঙ্গলবার একাধিক ওয়েবসাইট প্রকাশিত হয়েছে এই খবর। আইবিসি ১৬ আইনে তাদের আবেদনের প্রেক্ষিতে ন্যাশনাল কোম্পানি ল ট্রাইবুনাল (NCLT) নির্দেশ দিয়েছে, ওয়ো হোটেলস ও হোমস প্রাইভেট লিমিটেড লিমিটেডের দেউলিয়া প্রক্রিয়া শুরু করা হোক। 

দেউলিয়ার খবর অস্বীকার করে 'ভুয়ো' বলে দাবি করেছেন ওয়োর প্রতিষ্ঠাতা তথা সিইও রীতেশ আগরওয়াল (Oyo founder and CEO Ritesh Agarwal)। টুইটারে তিনি জানিয়েছেন,'পিডিএফ ও টেক্সট মেসেজ ওয়ো দেউলিয়া আইনে আবেদন করেছে। এটা একেবারে অসত্য ও ভুল খবর। জাতীয় কোম্পানি ল ট্রাইবুনালে (NCLT) ওয়োর অধীনস্থ সংস্থার কাছে ১৬ লক্ষ টাকা চেয়েছিল দাবিদার। সেই টাকা ইতিমধ্যেই মিটিয়ে দেওয়া হয়েছে। এর পাশাপাশি বিষয়টি নিয়ে জাতীয় কোম্পানি ল ট্রাইবুনালে আবেদনও করেছে ওয়ো।' গ্রাহকদের আশ্বাস করে আগরওয়াল জানান,'অতিমারির পর ধীরে ধীরে ঘুরে দাঁড়াচ্ছে ওয়ো (OYO)। সংস্থা লাভে চলছে।'                       
              

জানা গিয়েছিল, ২০ মার্চ ওয়ো হোটেলস ও হোমের (OYO) দেউলিয়া প্রক্রিয়া শুরুর নির্দেশ দিয়েছিল আমদাবাদের জাতীয় কোম্পানি ল ট্রাইবুনাল (NCLT)। তবে এই খবরটি ভুল বলে দাবি করলেন সংস্থার সিইও। 

 

আরও পড়ুন- WB Assembly Election 2021: CRPF যদি গোলমাল করে তাহলে মহিলারা ওদের ঘেরাও করে রাখুন, কোচবিহারে নিদান Mamata-র