নিজের মেয়েকে ধর্ষণে অভিযুক্ত বাবা, সুযোগ করে দিল বন্ধুদের জন্যও!

গতবছর ওই ব্যক্তিকে মেয়ের সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক তৈরি করার চেষ্টার অভিযোগে গ্রেফতারও করেছিল পুলিস।

Updated By: Apr 19, 2018, 09:03 PM IST
নিজের মেয়েকে ধর্ষণে অভিযুক্ত বাবা, সুযোগ করে দিল বন্ধুদের জন্যও!

নিজস্ব প্রতিবেদন : বাবার হাতে ধর্ষণের শিকার মেয়ে। বাবা শুধু নিজেই নয়, আরও দুই বন্ধুকে দিয়ে নিজের ৩৫ বছরের মেয়েকে ধর্ষণ করানোর অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। ঘৃণ্য এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সীতাপুর শহরের কমলাপুরে। পুলিস ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ১ জনকে গ্রেফতার করতে পারলেও, এখনও পর্যন্ত মূল অভিযুক্ত পলাতক।

আরও পড়ুন- সুপ্রিম কোর্টের ওয়েবসাইট হ্যাক, অভিযোগ ব্রাজিলের হ্যাকিং টিমের বিরুদ্ধে

উত্তরপ্রেদেশ পুলিস সূত্রে খবর, ১৫ এপ্রিল কমলপুরে মেলা দেখানোর নাম করে অভিযুক্ত ব্যক্তি তার মেয়েকে নিয়ে যায়। সেখানে মান সিং নামে তার এক বন্ধুও হাজির ছিল। দু'জনে মিলে ওই তরুণীকে একটি মোটর সাইকেলে চাপিয়ে তাদের অপর বন্ধু মেরাজের বাড়িতে নিয়ে যায়। অভিযোগ, সেখানেই ১৮ ঘণ্টা ধরে আটকে রেখে দফায় দফায় ধর্ষণ করা হয় ওই যুবতিকে। এরপর কোনওভাবে সেখান থেকে পালিয়ে যান ওই তরুণী। বাড়ি ফিরে মায়ের কাছে বাবা ও তার বন্ধুদের 'কীর্তি'র কথা জানান। এরপরই থানায় অভিযোগ দায়ের করা হয় অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে।

জানা গেছে, ২০ বছর আগে নাবালিকা অবস্থাতেই জোর করে ওই তরুণীকে বিয়ে দেয় তাঁর বাবা। এখানেই শেষ নয়, গতবছর ওই ব্যক্তিকে মেয়ের সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক তৈরি করার চেষ্টার অভিযোগে গ্রেফতারও করেছিল পুলিস। এরপর ফের এই কাণ্ড!

আরও পড়ুন- কাঠুয়া, উন্নাও গণধর্ষণের প্রতিবাদে 'আমুল গার্লে'র চোখে জল

.