নিজের মেয়েকে গলা টিপে খুন করল বাবা

বাবার হাতে খুন হতে হল মেয়েকে। রাতে ঘুমন্ত মেয়েকে মাথার পাগড়ি খুলে তা গলায় জড়িয়ে খুন করল বাবা। মেয়ের অবৈধ সম্পর্কের অভিযোগ শুনে বাবা মেয়েকে খুন করবে বলে পরিকল্পনা করেছিল। এমনকী খুনের পিছনে গ্রাম পঞ্চায়েতের মদত আছে বলেও অভিযোগ। পঞ্জাবের লুধিয়ানা র জোধানে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

Updated By: Nov 7, 2016, 01:01 PM IST
নিজের মেয়েকে গলা টিপে খুন করল বাবা

ওয়েব ডেস্ক: বাবার হাতে খুন হতে হল মেয়েকে। রাতে ঘুমন্ত মেয়েকে মাথার পাগড়ি খুলে তা গলায় জড়িয়ে খুন করল বাবা। মেয়ের অবৈধ সম্পর্কের অভিযোগ শুনে বাবা মেয়েকে খুন করবে বলে পরিকল্পনা করেছিল। এমনকী খুনের পিছনে গ্রাম পঞ্চায়েতের মদত আছে বলেও অভিযোগ। পঞ্জাবের লুধিয়ানা র জোধানে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

আরও পড়ুন- এই পাঁচ ভারতীয়র টাকায় প্রায় ২০টা রিও অলিম্পিক আয়োজন করা যাবে!

৩২ বছরের হরপ্রীত কউরের বিয়ে হয়েছিল বছর ১৪ আগে। গ্রামের এক ছেলের সঙ্গে হরপ্রীতকে গুরতে দেখে তার শ্বশুরবাড়িতে অভিযোগ জানায় প্রতিবেশী। শ্বাশুড়ি আর হরপ্রীতিকে ঘরে তুলতে রাজি হয়নি। দুই ছেলে, এক মেয়ের মা হরপ্রীতি বাধ্য হয়েই বাবার কাছে থাকতে আসে। বাবা রাগ করে মেয়ের সঙ্গে কথা বলেনি। এরপরই বাবা তার মেয়েকে খুনের ছক সাজায়। মেয়ে ঘুমিয়ে পড়ার পর সুযোগ বুঝে তাকে গলা টিপে মারে। বাবা নিজের দোষ স্বীকার করেছে। গ্রেফতার করার পর আজ তাঁকে আদালতে পেশ করা হয়েছে।

আরও পড়ুন- বোনকে ধর্ষণ করল ১২ বছরের ভাই

.