Viral: হবে ভ্যালেন্টাইন্স ডে-র পার্টি! কোচিং ক্লাসে সঙ্গি খোঁজার নোটিস শিক্ষার্থীদের, এরপর...

Find Your Date: স্কুল বা কোচিং ইনস্টিটিউটগুলি এই বিষয়ে তাদের শিক্ষার্থীদের মধ্যে প্রচার করে না, বরং তারা তাদের শিক্ষার দিকে আরও মনোযোগ দিতে এবং পড়াশোনায় মনোযোগ দিতে বলে।

Updated By: Jan 13, 2023, 12:25 PM IST
Viral: হবে ভ্যালেন্টাইন্স ডে-র পার্টি! কোচিং ক্লাসে সঙ্গি খোঁজার নোটিস শিক্ষার্থীদের, এরপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আমরা সবাই জানি ফেব্রুয়ারি মাস ভালোবাসার মাস। এই মাসের সবথেকে বিশেষ দিনে, ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে, দম্পতিরা একে অপরকে উপহার দেয় এবং তাদের ভালবাসা প্রকাশ করে। ফেব্রুয়ারি মাস এগিয়ে আসছে এবং কিছু মানুষ ভ্যালেন্টাইন্স ডে উদযাপনের কথাও ভাবছেন। এটি সেই ব্যক্তিরা উদযাপন করেন যারা তাদের প্রেমিক এবং প্রেমিকাদের জন্য তাদের অনুভূতি প্রকাশ করতে চান অথবা তাদের সঙ্গীকে বিশেষ অনুভব করাতে চান। সেই সঙ্গে কিছু মানুষ আছেন যারা ভালোবাসার দিনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন এবং সঙ্গী খুঁজছেন।

কোচিংয়ে সঙ্গী খোঁজার জন্য পরামর্শ শিক্ষার্থীকে

স্কুল বা কোচিং ইনস্টিটিউটগুলি এই বিষয়ে তাদের শিক্ষার্থীদের মধ্যে প্রচার করে না। তারা পড়ুয়াদের শিক্ষার দিকে আরও বেশি মনোযোগ দিতে এবং পড়াশোনায় মনোযোগ দিতে বলে। আকাশ সংস্থার শিক্ষার্থীদের জন্য ভালোবাসা দিবসের আগে সঙ্গি খুঁজে বের করার জন্য 'বিশেষ' বিজ্ঞপ্তি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। আকাশ ইনস্টিটিউটের শাখা প্রধানের একটি 'গুরুত্বপূর্ণ নোটিশ'-এর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই বিজ্ঞপ্তিটি 'ভ্যালেন্টাইনস ডে পার্টি' সংক্রান্ত যা এই বছর থেকে কোচিং ইনস্টিটিউট আয়োজন করবে।

 

আরও পড়ুন: PAN: এক ধাক্কায় বাড়বে কাজের গতি, প্যান নিয়ে এবার বাজেটে বড় ঘোষণা কেন্দ্রের!

নোটিশে লেখা হয়েছে এই কথা

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘আমাদের মেধাবী পড়ুয়াদের ব্যক্তিত্ব বিকাশের কথা মাথায় রেখে, সকল শিক্ষার্থীকে ১৪ ফেব্রুয়ারির আগে একজন সঙ্গি খুঁজে বের করতে হবে’। বিজ্ঞপ্তিতে আরও ব্যাখ্যা করা হয়েছে যে কীভাবে এটি 'সক্রিয়ভাবে' শিক্ষার্থীদের আত্মবিশ্বাস অর্জন করতে এবং জীবনে সফল হতে সাহায্য করবে। শাখা প্রধানের জানিয়েছেন, বিজ্ঞপ্তিটি ছাত্রদের নিজেদের জন্য একজন সঙ্গি খুঁজে বের করতে একে অপরকে সাহায্য করতে বলেছে এবং জাতি, ধর্ম, বর্ণ, এবং লিঙ্গ নির্বিশেষে তা করতে বলেছে।

আরও পড়ুন: Cold Wave in North India: সাবধান! শনিবারই আসছে ভয়ংকর এক শৈত্যপ্রবাহ...

এই বিজ্ঞপ্তি এখনও নিশ্চিত করা হয়নি

এটি ইন্টারনেটকে একটি বিভ্রান্তিতে। যদিও, এটি লক্ষণীয় যে নোটিশটিতে কোনও তারিখ অথবা স্বাক্ষর ছিল না। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সত্যতা যাচাই করতে আকাশ সংস্থার নয়াদিল্লি শাখা বলছে যে তারা এই ধরনের নোটিশ সম্পর্কে কিছুই জানে না। জি ২৪ ঘণ্টা এই বিজ্ঞপ্তি নিশ্চিত করে না। এটি প্র্যাঙ্ক বা ভাইরাল হওয়ার উদ্দেশ্যেও করা হয়ে থাকতে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.