বিহারের আদালতে এফআইআর ম্যাগির ব্র্যান্ড অ্যাম্বাসাডর অমিতাভ, মাধুরীর বিরুদ্ধে

ম্যাগির ব্র্যান্ড অ্যাম্বাসাডরদের বিরুদ্ধে এফআইআর দায়ের করার নির্দেশ দিল বিহারের মুজফরপুর আদালত। মঙ্গলবার বলিউড তারকা অমিতাব বচ্চন, মাধুরী দীক্ষিত ও প্রীতি জিন্টার বিরুদ্ধে এফআইআরের নির্দেশ দেয় মুজফরপুর আদালত। এফআইআরে নাম রয়েছে নেসলে ইন্ডিয়ার আধিকারিকদেরও।

Updated By: Jun 2, 2015, 02:07 PM IST
বিহারের আদালতে এফআইআর ম্যাগির ব্র্যান্ড অ্যাম্বাসাডর অমিতাভ, মাধুরীর বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: ম্যাগির ব্র্যান্ড অ্যাম্বাসাডরদের বিরুদ্ধে এফআইআর দায়ের করার নির্দেশ দিল বিহারের মুজফরপুর আদালত। মঙ্গলবার বলিউড তারকা অমিতাব বচ্চন, মাধুরী দীক্ষিত ও প্রীতি জিন্টার বিরুদ্ধে এফআইআরের নির্দেশ দেয় মুজফরপুর আদালত। এফআইআরে নাম রয়েছে নেসলে ইন্ডিয়ার আধিকারিকদেরও।

সোমবার উত্তর প্রদেশ সরকারের তরফে জানানো হয় যদি ম্যাগির কমার্শিয়ালে এমন কিছু থাকে যা ক্রেতাদের ভুল তথ্য দিচ্ছে, তবে অবশ্যই তার জন্য ব্র্যান্ড অ্যাম্বাসাডররা দায়ী থাকবেন। ক্রেতাসুরক্ষা দফতরের অতিরিক্ত সচিব জি গুরুচরণ জানান, ম্যাগির বিজ্ঞাপনে বিভ্রান্তিকর তথ্যের জন্য ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ড অথরিটি অফ ইন্ডিয়ার আওতায় তা শাস্তিযোগ্য অপরাধ হলেও, চূড়ান্ত সিদ্ধান্ত নেবে আদালত। খাদ্য ও ক্রেতাসুরক্ষা দফতরের মন্ত্রী রাম বিলাস পাসোয়ান জানান যারা যারা ম্যাগির বিজ্ঞাপনের সঙ্গে জড়িত তারা প্রত্যেকেই বিভ্রান্তিকর তথ্যের জন্য দায়ী।

গত সপ্তাহে উত্তর প্রদেশের বারাকবাঁকির এক স্থানীয় আদালতে নেসলে ইন্ডিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে এফএসডিএ।

 

.