Bengaluru: খাবার দিতে এসে জল চায় ডেলিভারি বয়, ঘরে ঢুকতে দিতেই যুবতীর সঙ্গে ঘটাল ভয়ংকর কাণ্ড!

Bengaluru: অনলাইনে খাবার অর্ডার দেওয়াটা আমাদের কাছে সেরকম বড় কোনও ব্যাপার না। তবে ৩০ বছর বয়সী এক যুবতীর কাছে অনলাইনে খাবার অর্ডার দেওয়াটাই যেন অভিশাপ হিসেবে নেমে এলো। 

Updated By: Mar 21, 2024, 02:54 PM IST
Bengaluru: খাবার দিতে এসে জল চায় ডেলিভারি বয়, ঘরে ঢুকতে দিতেই যুবতীর সঙ্গে ঘটাল ভয়ংকর কাণ্ড!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দৈনন্দিন জীবনে অনলাইনে খাবার অর্ডার দেওয়াটা আমাদের কাছে সেরকম বড় কোনও ব্যাপার না। তবে ৩০ বছর বয়সী এক যুবতীর কাছে অনলাইনে খাবার অর্ডার দেওয়াটাই যেন অভিশাপ হিসেবে নেমে এলো। 

আরও পড়ুন: Patanjali: বিভ্রান্তিকর বিজ্ঞাপন মামলায় রামদেবকে তলব করতেই সুপ্রিম কোর্টে ক্ষমা প্রার্থনা পতঞ্জলির
৩০ বছর বয়সী এই সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার যুবতী অনলাইনে খাবার অর্ডার দিয়েছিলেন। সন্ধ্যা ৬ টা নাগাদ কাছেরই এক রেস্টুরেন্ট থেকে ধোসা অর্ডার করেছিলেন, স্বাভাবিক ভাবেই সেই খাবার ডেলিভারি করতে এসেছিলেন এক যুবক।  ভদ্রতার খাতিরেই ওই মহিলা ডেলিভারি বয়কে জল লাগবে কিনা জিজ্ঞাসা করেন। ডেলিভারি বয়ও সেই জল খেয়ে চলে যান। 
তবে তারপরই ঘটে যায় বিপদ। ওই যুবক চলে যাওয়ার কিছুক্ষণ বাদেই আবার ফিরে আসেন যুবতীর বাড়িতে। ফিরে এসে ওই ডেলিভারি বয় যুবতীকে জিজ্ঞাসা করেন তিনি ওয়াশরুম ব্যবহার করতে পারবেন কিনা। মহিলাও কোনও কিছু না ভেবেই তাঁকে ওয়াশরুমের রাস্তা দেখিয়ে দেয়। তারপর আবার ওই ডেলিভারি বয় যুবতীর কাছে আবার জল চায়। মহিলা কোনও রকম কথা না বাড়িয়ে তাঁকে অপেক্ষা করতে বলেন এবং জল আনতে রান্নাঘরের দিকে যান। অভিযুক্ত ওই ডেলিভারি বয় যুবতীকে অনুসরণ করতে শুরু করেন, কিছু বলতে শুরু করেন। তারপরই ওই যুবতীর হাত চেপে ধরেন। যুবতী চিৎকার শুরু করলেও অভিযুক্ত তাঁর হাত ছাড়েন না, তখনই ওই যুবতী হাতে ফ্রাইঙ্গ প্যান তুলে নেন এবং অভিযুক্তকে তাড়া করতে শুরু করে। 

আরও পড়ুন: Arunachal Pradesh: 'অরুণাচল সম্পূর্ণভাবে ভারতেরই'! চিনের চোখে চোখ রেখে জিনপিংকে ১০ গোল ভারতের...
তারপরই ওই যুবতী ১১২ তে ফোন করে পুলিসকে ডাকে। যুবতী জানিয়েছেন অভিযুক্ত ভাঙা ভাঙা হিন্দি এবং ইংরেজী ভাষায় তাঁর সঙ্গে কথা বলেছিলেন, কিন্তু যে মুহূর্তে তিনি রান্নাঘরে গিয়ে কিছু বলার চেষ্টা করেছিলেন, সেই ভাষা ওই যুবতী বুঝতে পারেননি। এখনও অবধি পুলিস অভিযুক্তকে গ্রেফতার করতে পারেননি, তবে চেষ্টা চালানো হচ্ছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.