বুথে গিয়ে দেখলেন ভোটার তালিকায় নাম নেই, টুইটে ক্ষোভ প্রকাশ জ্বালা গুট্টার

গত বিধানসভা নির্বাচনে টিডিপির সঙ্গে জোট বেঁধে ৫টি আসন পেয়েছিল বিজেপি। এবার তা হচ্ছে না। ফলে বিজেপি কী ফল করে সেটাই দেখার

Updated By: Dec 10, 2018, 01:19 PM IST
বুথে গিয়ে দেখলেন ভোটার তালিকায় নাম নেই, টুইটে ক্ষোভ প্রকাশ জ্বালা গুট্টার
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভোট দিতে গিয়ে বিপাকে পড়লেন শাটলার তারকা জ্বালা গুট্টা। ভোটার তালিকায় নাম না থাকার অভিযোগ তুললেন তিনি। তেলঙ্গানার নির্বাচন কমিশনের বিরুদ্ধে টুইটে ক্ষোভ উগরে দিলেন কমনওয়েলথের সোনাজয়ী প্রাক্তন এই ব্যাডমিন্টন তারকা। জ্বালা গুট্টা জানিয়েছেন, অনলাইনে নাম দেখেই ভোট দিতে গিয়েছিলেন তিনি। কিন্তু বুথে গিয়ে দেখেন ভোট তালিকায় নাম নেই তাঁর। নির্বাচন ব্যবস্থার অস্বচ্ছতার অভিযোগ তুলে তিনি বলেন, এ কী ধরনের নির্বাচন হচ্ছে, যেখানে নাম উধাও হয়ে যাচ্ছে।

উল্লেখ্য, শুক্রবার শুরু হয়েছে তেলঙ্গানার বিধানসভা নির্বাচনের ১১৯টি আসনে ভোটগ্রহণ। বিদায়ী মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাওয়ের দল টিআরএস ফের কি ক্ষমতায় আসছে নাকি কংগ্রেস-সহ তেলুগু দেশম পার্ট, তেলঙ্গানা জনতা পার্টি, সিপিআইয়ের জোট। গত বিধানসভা নির্বাচনে টিডিপির সঙ্গে জোট বেঁধে ৫টি আসন পেয়েছিল বিজেপি। এবার তা হচ্ছে না। ফলে বিজেপি কী ফল করে সেটাই দেখার। গত বিধানসভায় টিআরএস পেয়েছিল ৬৩ আসন, কংগ্রেস ২১, টিডিপি ১৫ ও অন্যান্যরা ২০টি আসন পায়।

উল্লেখ্য, তেলঙ্গানার পাশাপাশি আজ রাজস্থান বিধানসভার নির্বাচনের ভোটগ্রহণ চলছে। ২০০টি আসনের ১৯৯টিতে ভোটগ্রহণ চলছে। ইতিমধ্যে মধ্যপ্রদেশ, মিজোরাম, ছত্তীসগঢ়ে ভোট হয়ে গিয়েছে। পাঁচ রাজ্যের নির্বাচনের ফলাফল জানা যাবে আগামী ১১ ডিসেম্বর।

.