TMC in Goa: সৈকত শহরে ঘর সাজাচ্ছে তৃণমূল, ঘাসফুল শিবিরে প্রাক্তন ফুটবলার ও বক্সার

গোয়ায় শক্তি বাড়াতে তৎপর তৃণমূল। 

Updated By: Oct 2, 2021, 12:50 PM IST
TMC in Goa: সৈকত শহরে ঘর সাজাচ্ছে তৃণমূল, ঘাসফুল শিবিরে প্রাক্তন ফুটবলার ও বক্সার
ফোটো- ট্যুইটার সৌজন্যে

নিজস্ব প্রতিবেদন: ভারতের প্রাক্তন ডিফেন্ডার ডেনজিল ফ্রাঙ্কো (এল) এবং সিনিয়র বক্সিং অফিসার লেনি দা গামা রাজনীতিতে অভিষেক করবেন। তৃণমূল কংগ্রেসে যোগ দেবে এই দুই ক্রীড়া ব্যক্তিত্ব। সালিগাওয়ের ক্রীড়া যুগল এক সংবাদমাধ্যমকে এই খবর জানিয়েছেন। 

যদিও ফ্রাঙ্কো বলেছেন, তিনি আগামী বছরের রাজ্য বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহী। অন্যদিকে বিজেপি এবং কংগ্রেসের খেলাধুলার প্রতি সমর্থন না থাকায় হতাশ হয়েই সবুজ শিবিরে পা বাড়িয়েছেন লামা।  তিনি বলেন, ''খেলাধুলা নিয়ে রাজনীতিবিদ এবং রাজনৈতিক দলের সঙ্গে অনেক কথাবার্তা হয়েছে। সময় এসেছে ভিন্ন কিছু করার''।

আরও পড়ুন, Lal Bahadur Shastri: ''তাঁর জীবনের মূল্যবোধ ও নীতি দেশবাসীকে অনুপ্রাণিত করে'', শাস্ত্রী স্মরণে মোদী

৬৭ বছরের গামা একজন অভিজ্ঞ বক্সিং কর্মকর্তা। যাঁর রেফারি এবং বিচারক হিসেবে কয়েক দশকের অভিজ্ঞতা রয়েছে। তিনি বেশ কয়েকটি আন্তর্জাতিক চ্যাম্পিয়নশিপের দায়িত্ব পালন করেছেন এবং টোকিও অলিম্পিক ২০২০ -তে সাতটি আন্তর্জাতিক বক্সিং প্রযুক্তিগত কর্মকর্তাদের মধ্যে তিনি একজন এবং একমাত্র ভারতীয় ছিলেন।

প্রসঙ্গত, গোয়ায় নিজদের শক্তি বৃদ্ধি করতে তৎপর তৃণমূল কংগ্রেস। কিছুদিন আগেই তৃণমূলে যোগদান করেছেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী Luizinho Faleiro- সহ মোট ১০ জন। ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে একটি সাংবাদিক সম্মেলনে সুব্রত মুখার্জী এবং সৌগত রায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন তারা। 

Luizinho Faleiro গোয়ার ২ বারের মুখ্যমন্ত্রী এবং ৭ বারের বিধায়ক। যোগদানের পরে Luizinho বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় একজন প্রকৃত স্ট্রিটফাইটার এবং বর্তমানে দেশে তার মতনই লড়াকু নেত্রী প্রয়োজন। তিনি আরও বলেন বুধবার থেকে তিনি দিদির সঙ্গে নতুন যাত্রা শুরু করছেন, যদিও তিনি জানেন এই যাত্রা সহজ হবে না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.