উড়ালপুলের বুকে ৪ ফুট গর্ত! বরাত জোরে এড়ানো গেল মাঝেরহাটের মতো দুর্ঘটনা

গত বছর উদ্বোধন হয় খেরকি দুয়ালা টোলপ্লাজা থেকে আইএমটি মানেসর পর্যন্ত উড়ালপুলটি। তদারকির দায়িত্বে রয়েছে ন্যাশনাল হাইওয়ে অথরিটি অব ইন্ডিয়া (এনএইচএআই)

Updated By: Dec 18, 2018, 01:39 PM IST
উড়ালপুলের বুকে ৪ ফুট গর্ত! বরাত জোরে এড়ানো গেল মাঝেরহাটের মতো দুর্ঘটনা
ছবি- ফেসবুক

নিজস্ব প্রতিবেদন: স্মৃতি থেকে এখনও ফিকে হয়ে যায়নি মাঝেরহাট কিংবা পোস্তা উড়ালপুলের দুর্ঘটনা। তবে, নতুন করে পোস্তা বা মাঝেরহাটের মতো দুর্ঘটনা থেকে রেহাই পেল গুরুগ্রামের ৮ নম্বর জাতীয় হাইওয়ের রামপুর উড়ালপুল। ওই উড়ালপুলের মাঝখানে প্রায় ৪ ফুট চওড়া গর্তের খোঁজ মিলল। খবর পাওয়া পরই প্রশাসনের তত্পরতায় ওই উড়ালপুলের রাস্তা বন্ধ করে দেওয়া হয় বলে জানা গিয়েছে।

আরও পড়ুন- শিখ নিধন মামলায় সাজা হতেই কংগ্রেসের সঙ্গ ত্যাগ সজ্জন কুমারের

গত বছর উদ্বোধন হয় খেরকি দুয়ালা টোলপ্লাজা থেকে আইএমটি মানেসর পর্যন্ত উড়ালপুলটি। তদারকির দায়িত্বে রয়েছে ন্যাশনাল হাইওয়ে অথরিটি অব ইন্ডিয়া (এনএইচএআই)। ওই সংস্থার পথ সুরক্ষা অফিসার অনিল কুমার বলেন, ভোর পাঁচটা নাগাদ আমাদের কাছে মানেসর উড়ালপুলের ফাটলের খবর আসে। ঘটনাস্থলে পৌঁছেছেন পথ সুরক্ষা অফিসাররা। বন্ধ করে দেওয়া হয়েছে উড়ালপুলের রাস্তা। অনিল কুমার আরও বলেন, “উচ্চতর কর্তৃপক্ষকে জানানো হয়েছে। দ্রুত মেরামতির কাজ শুরু করা হবে।”

আরও পড়ুন- 'জানেন একজন বিধায়কের কত ক্ষমতা,' প্রকাশ্যে মহকুমাশাসককে হুমকি বিজেপি নেতার

উড়ালপুলের ফাটলের জেরে ঘুরিয়ে দেওয়া হচ্ছে যান চলাচল। জাতীয় সড়কে এমন বিপত্তির জন্য প্রভাব পড়তে পারে দিল্লি থেকে জয়পুরের যান চলাচলও। অনিল কুমার বলেন, বেশ কিছু জায়গায় আংশিক যান নিয়ন্ত্রণ করা হয়েছে। তবে, কত দিনে উড়ালপুলের মেরামত হবে, সে বিষয়ে নিশ্চিত করতে পারেননি অনিল কুমার।

.