গোল্ড লোন সংস্থা থেকে ৪৫ কেজি সোনা নিয়ে চম্পট ৪ দুষ্কৃতীর

নিজেদের সিবিআই আধিকারিক বলে পরিচয় দিয়ে একটি গোল্ড লোন সংস্থা থেকে ৪৫ কেজি সোনা নিয়ে চম্পট দিল ৪ দুষ্কৃতী। আজ ঘটনাটি ঘটে হায়দরাবাদের রামচন্দ্রপুরমে। পুলিস অভিযুক্তদের খোঁজে তল্লাসি শুরু করেছে।

Updated By: Dec 28, 2016, 06:53 PM IST
গোল্ড লোন সংস্থা থেকে ৪৫ কেজি সোনা নিয়ে চম্পট ৪ দুষ্কৃতীর

ওয়েব ডেস্ক : নিজেদের সিবিআই আধিকারিক বলে পরিচয় দিয়ে একটি গোল্ড লোন সংস্থা থেকে ৪৫ কেজি সোনা নিয়ে চম্পট দিল ৪ দুষ্কৃতী। আজ ঘটনাটি ঘটে হায়দরাবাদের রামচন্দ্রপুরমে। পুলিস অভিযুক্তদের খোঁজে তল্লাসি শুরু করেছে।

জানা গেছে, আজ সকালে হঠাত্ই ওই চার দুষ্কৃতী ঢোকে হায়দরাবাদের একটি নামী গোল্ড লোন সংস্থার অফিসে। নিজেদের সেখানে নিজেদের সিবিআই আধিকারিক বলে পরিচয় দেয়। এরপরই সংস্থার কর্মীদের সেখানে জমা রাখা সোনার তথ্য দিতে বলে তারা। সংস্থার কর্মীরা তাতে আপত্তি জানানোয় তাঁদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়ার হুমকি দেয় অভিযুক্তরা। ভয়ে অবশেষে সোনা জমা রাখা লকারগুলি খুলে দেন কর্মীরা। মুহূর্তের মধ্যে লকারে জমা রাখা সোনা নিজেদের ব্যাগে ভরতে শুরু করে দেয় দুষ্কৃতীরা। বাধা দিতে গেলে কর্মীদের গুলি করে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়। কিছুক্ষণের মধ্যে সেখানে থাকা সমস্ত সোনা নিয়ে চম্পট দেয় তারা। সঙ্গে সংস্থায় লাগানো সিসিটিভি ক্যামেরার হার্ডডিস্কও নিয়ে যায় দুষ্কৃতীরা।

খবর পেয়ে পুলিস গোটা ঘটনার তদন্তে নেমেছে। যে গাড়িতে করে তারা চম্পট দিয়েছে তারও খোঁজ চলছে। চুরি যাওয়া সোনার মূল্য আনুমানিক ১২ কোটি টাকা।

.