ফিরল নির্ভয়ার স্মৃতি, একই কায়দায় ফের গণধর্ষণ দিল্লিতে

আন্তর্জাতিক মাতৃ দিবসেই ফের গণধর্ষণ দিল্লিতে। ফিরল নির্ভয়া কাণ্ডের স্মৃতি। ফের একবার প্রশ্নের মুখে রাজধানীর আম নাগরিকের নিরাপত্তা। চলন্ত গাড়িতে ২২ বছরের তরুণীকে ধর্ষণ করল তিন যুবক। তারপর ফেলে দিল রাস্তায়। তরুণী সিকিমের বাসিন্দা।

Updated By: May 15, 2017, 09:06 AM IST
ফিরল নির্ভয়ার স্মৃতি, একই কায়দায় ফের গণধর্ষণ দিল্লিতে

ওয়েব ডেস্ক: আন্তর্জাতিক মাতৃ দিবসেই ফের গণধর্ষণ দিল্লিতে। ফিরল নির্ভয়া কাণ্ডের স্মৃতি। ফের একবার প্রশ্নের মুখে রাজধানীর আম নাগরিকের নিরাপত্তা। চলন্ত গাড়িতে ২২ বছরের তরুণীকে ধর্ষণ করল তিন যুবক। তারপর ফেলে দিল রাস্তায়। তরুণী সিকিমের বাসিন্দা।

রাত দুটো নাগাদ কনট প্লেস থেকে গুরগাঁওয়ের সেক্টর ১৭-এ ফিরছিলেন ওই তরুণী। বাড়ির খুব কাছেই তাঁকে জোর করে মারুতি সুইফ্‍ট গাড়িতে তোলে তিন জন। তারপর তাঁকে ফেলে দেওয়া হয় কুড়ি কিলোমিটার দূরে নজফগড়ে। চলন্ত গাড়িতেই বারবার ধর্ষণ করা হয় তরুণীকে। ভোররাতে রাস্তার ওপর ফেলে দেওয়া হয় নির্যাতিতাকে। স্থানীয় কয়েকজন মানুষের সহায়তায় পুলিসের কাছে পৌছন তরুণী। ট্রাফিক সিগন্যালের সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটি চিহ্নিত করার চেষ্টা করছে পুলিস। দোষীদের একজনকে তার বন্ধুরা দীপক বলে ডাকছিল বলে পুলিসকে জানিয়েছেন তরুণী। (আরও পড়ুন- 'গোপনাঙ্গে লঙ্কার গুঁড়ো, বিয়ারের বোতল'!)

.