Fake Instagram Account: ছেলে সেজে ইনস্টাগ্রামে ভুয়ো অ্যাকাউন্ট প্রিয়বন্ধুর! প্রেমে পড়লেন তরুণী, তারপর...

গোটা ঘটনা সামনে আসে যখন মৃত তরুণীর পরিবার তাঁর মোবাইল চ্যাট উদ্ধার করেন। বেকায়দায় পড়ে 'ইনস্টা প্রেমিক' সেই প্রিয়বন্ধু তখন আরেকটি ভুয়ো অ্যাকাউন্ট খুলে সেখান থেকে ওই তরুণীকে একটি মেসেজ করেন। 

Updated By: Aug 1, 2024, 06:22 PM IST
Fake Instagram Account: ছেলে সেজে ইনস্টাগ্রামে ভুয়ো অ্যাকাউন্ট প্রিয়বন্ধুর! প্রেমে পড়লেন তরুণী, তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বন্ধুর সঙ্গে একটু মজা করতে চেয়েছিল তার প্রিয় বন্ধু! আর তার ফল হল মর্মান্তিক। প্রিয়বন্ধুর সেই মজা-ই কেড়ে নিল বন্ধুর প্রাণ। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের সাতারায়। মজা করার জন্য ছেলের নামে ইনস্টাগ্রামে ভুয়ো অ্যাকাউন্ট খুলেছিল প্রিয়বন্ধু। তারপর শুরু হয় চ্যাটিং। প্রিয়বন্ধুর এই মজা ধরতে না পেরে, ওই ভুয়ো 'ইনস্টা প্রেমিক'-এর প্রেমে পড়ে যান তরুণী। শেষে ওই ভুয়ো 'ইনস্টা প্রেমিক'-এর 'মৃত্যুসংবাদে' নিজেও আত্মঘাতী হন। 

গোটা ঘটনা সামনে আসে যখন মৃত তরুণীর পরিবার তাঁর মোবাইল চ্যাট উদ্ধার করেন। এরপরই তাঁরা পুলিসকে গোটা ঘটনার কথা জানান। তারপরই অভিযুক্ত তরুণী যে নাকি মৃতার প্রিয়বন্ধু ছিল, তাঁকে গ্রেফতার করে কোরেগাঁও থানার পুলিস। জানা গিয়েছে, ২৪ বছরের ওই তরুণীর সঙ্গে মজা করার জন্যই তাঁর প্রিয়বন্ধু ছেলের নামে ইনস্টাগ্রামে একটি ভুয়ো অ্যাকাউন্ট খোলেন। কিন্তু চ্যাট করতে করতে সেই ভুয়ো 'ইনস্টা প্রেমিক'-এর প্রেমে পড়ে যান ওই যুবতী। তিনি তাঁকে দেখা করার জন্য জোর করতে থাকেন। বেকায়দায় পড়ে 'ইনস্টা প্রেমিক' সেই প্রিয়বন্ধু তখন আরেকটি ভুয়ো অ্যাকাউন্ট খুলে সেখান থেকে ওই তরুণীকে একটি মেসেজ করেন। যেখানে তিনি বলেন, তাঁর 'প্রেমিক' আত্মঘাতী হয়েছে। একথা শোনার পর মানসিকভাবে ভেঙে পড়েন ওই তরুণী। অবসাদ থেকে তিনি তখন আত্মঘাতী হন। 

এই ঘটনার পর যখন মৃতার পরিবার তাঁর মোবাইল চ্যাট পড়েন, তখন তাঁরা বুঝতে পারেন 'প্র্যাংক'-এর পরিণতিতে তাঁরা তাঁদের মেয়েকে হারিয়েছেন। পুলিসকে গোটা ঘটনার কথা জানান। তারপর পুলিস অভিযুক্তকে গ্রেফতার করে। জানা গিয়েছে, ওই তরুণীর প্রিয়বন্ধু 'মণীশ' নামে ইনস্টাগ্রামে ভুয়ো অ্যাকাউন্টটি খোলেন। আর এই 'মণীশ'-এর প্রেমে পড়েন ওই তরুণী। 'মণীশ'কে দেখা করার জন্য জোর করতে থাকেন। এরপর ওই তরুণীর প্রিয়বন্ধু 'শিবম পাটিল' নামে ইনস্টাগ্রামে আরও একটি ভুয়ো অ্যাকাউন্টটি খোলেন। যেখানে 'শিবম পাটিল' দাবি করে, 'মণীশ' তার ছেলে! এমনকি 'মণীশ'-এর ভুয়ো মৃত্যুসংবাদ দিয়ে হাসপাতালের কিছু ছবিও ওই তরুণীকে পাঠায় 'শিবম পাটিল'!

আরও পড়ুন, Delhi Rain: মৃত্যুকালেও বুকে জড়িয়ে সন্তানকে, বৃষ্টি বিধ্বস্ত রাজধানীর নর্দমায় ডুবে মৃত্যু মা-ছেলের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.