আশ্রমে বাচ্চাদের ওপর চলত যৌন নির্যাতন, গ্রেফতার স্বঘোষিত গডম্যান

স্থানীয় লোকজন জানিয়েছেন, আসাম, ত্রিপুরা ও মিজোরাম থেকে নাবালকদের পড়াশোনা করানো হবে বলে ওই আশ্রমে নিয়ে আসা হত। 

Updated By: Jul 13, 2020, 11:27 AM IST
আশ্রমে বাচ্চাদের ওপর চলত যৌন নির্যাতন, গ্রেফতার স্বঘোষিত গডম্যান

নিজস্ব প্রতিবেদন - পড়াশোনা করেন হবে বলে বাচ্চাদের নিয়ে আসা হত আশ্রমে। তারপর চলত যৌন নির্যাতন। উত্তরপ্রদেশের মুজাফ্ফনগরের গৌড়ীয় মঠ আশ্রমে দিনের পর দিন ধরে চলছিল এমনই জঘন্য কাণ্ড। শেষমেষ জানাজানি হতেই এক স্বঘোষিত গড ম্যানকে গ্রেফতার করেছে পুলিস। জানা গিয়েছে সেই স্বঘোষিত গডম্যানের নাম স্বামী ভক্তিভূষণ মহারাজ। ওই আশ্রম থেকে দশজন নাবালককে উদ্ধার করেছে যোগীর রাজ্যের পুলিস।

স্থানীয় লোকজন জানিয়েছেন, আসাম, ত্রিপুরা ও মিজোরাম থেকে নাবালকদের পড়াশোনা করানো হবে বলে ওই আশ্রমে নিয়ে আসা হত। দীর্ঘদিন ধরেই নাবালকের ওই আশ্রমে এনে রাখা হত। জোর করে আশ্রমের সমস্ত কাজ করানো হত নাবালকের দিয়ে। সেইসঙ্গে চলত অনাচার।  স্থানীয় লোকজন বহুবার বাধা দিতে গিয়ে আশ্রমের লোকজনের সঙ্গে বচসায় জড়িয়েছেন বলে জানা গিয়েছে।  পুলিস গোপন সূত্র থেকে খবর পেয়ে ওই আশ্রমে হানা দেয়। আশ্রম থেকে দশজন নাবালককে উদ্ধার করেছে পুলিস। তাদের প্রত্যেকের বয়েস সাত থেকে ষোলো বছরের মধ্যে।

আরও পড়ুন-  নোটবন্দির চার বছর পর পুরনো ৫০০, ১০০০-এর নোট নিয়ে ব্যাঙ্কে হাজির এক ব্যক্তি, তার পর...

উত্তরপ্রদেশের শিশুকল্যাণ দপ্তরের কর্তারা জানিয়েছেন, ওই আশ্রমে শিশুদের অনা হত পড়াশোনার টোপ দিয়ে। তারপর তাদের দিয়ে আশ্রমের কাজ করানো হত। সারাদিন চলত যৌন নির্যাতন। আশ্রমের মালিক স্বামী ভক্তিভূষণ মহারাজের বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করা হয়েছে।

.