OMG! আজকের দিনে এও হয় নাকি?

২১ শতকের বিশ্বে ভারতের অবস্থান কোথায়, জানেন? না জানলে এই নিচের ভিডিওটি দেখুন। আঁতকে না ওঠা ছাড়া কোনও উপায় নেই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডিজিটাল ইন্ডিয়া কনসেপ্টকে ধুলোয় মিশিয়ে দিতে পারে এই ভিডিও। কিন্তু, কী এমন আছে এই ভিডিওতে?

Updated By: Jun 3, 2016, 01:16 PM IST
OMG! আজকের দিনে এও হয় নাকি?

ওয়েব ডেক্স : ২১ শতকের বিশ্বে ভারতের অবস্থান কোথায়, জানেন? না জানলে এই নিচের ভিডিওটি দেখুন। আঁতকে না ওঠা ছাড়া কোনও উপায় নেই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডিজিটাল ইন্ডিয়া কনসেপ্টকে ধুলোয় মিশিয়ে দিতে পারে এই ভিডিও। কিন্তু, কী এমন আছে এই ভিডিওতে?

ভারতে বিভিন্ন প্রান্তে এখনও রয়েছে নানা ধরনের কুসংস্কার। আর তার বশবর্তী হয়ে মানুষও বিশ্বাস করছেন একাধিক বুজরুগির। যেমন এই স্ব-ঘোষিত ধর্মগুরুর কথাই ধরে নেওয়া যাক। ভিডিওতে প্রকাশিত, একটি স্বদ্যজাতকে নিয়ে তিনি যা করলেন তা এক কথায় গা শিউরে ওঠার মতই।

জায়গাটি সঠিকভাবে জানা না গেলেও, ভারতের কোনও একটি অঞ্চল বলেই মনে হচ্ছে। সেখানে, একটি সদ্যজাতকে হাতে তুলে সেই ধর্মগুরু ৩৬০ ডিগ্রি কোনে যেভাবে ঘোরালেন তাতে যে কোনো মুহূর্তে তার মৃত্যু হতে পারত। অথচ, সেই কথা চিন্তা না করেই শুধুমাত্র ধর্মের দোহাই দিয়ে সেই দৃশ্য হাততালি দিয়ে উপভোগ করতে দেখা গেল শিশুটির পরিবারের সদস্যদের।

 

.