Golden Chariot: অশনি-র দাপটে সমুদ্রতটে ভেসে এল রহস্যময় 'সোনালি রথ'!

শ্রীকাকুলাম পুলিসের দাবি, এটি সম্ভবত কোনও রথ। সম্ভবত দক্ষিণ এশিয়ার কোনও দেশ থেকে তা ভেসে এসেছে

Updated By: May 11, 2022, 09:30 PM IST
Golden Chariot: অশনি-র দাপটে সমুদ্রতটে ভেসে এল রহস্যময় 'সোনালি রথ'!

নিজস্ব প্রতিবেদন: সাইক্লোন অশনি-র আশঙ্কায় ত্রস্ত ওড়িশা ও অন্ধ্রের বিস্তীর্ণ উপকূলভাগ। তার মধ্যেই চাঞ্চল্য ছড়াল অন্ধ্রপ্রদেশের শ্রীকাকুলাম জেলার সুন্নাপল্লী খাঁড়িতে। মঙ্গলবার সেখানকার মানুষ দেখলেন সমুদ্রের উত্তাল ঢেউয়ের সঙ্গে ওঠানামা করছে একটি সোনালি রথ। ক্রমশ তা এগিয়ে এল তীরের দিকে। তখনই তাকে টেনে তীরে আনলেন এলাকার মানুষজন। চাঞ্চল্য ছড়াল এলাকায়।

শ্রীকাকুলাম পুলিসের দাবি, এটি সম্ভবত কোনও রথ। সম্ভবত দক্ষিণ এশিয়ার কোনও দেশ থেকে তা ভেসে এসেছে। গোটা বিষয়টি তারা জানিয়েছেন প্রশাসনের উপরতলায়। পুলিসের ধারণা রথ বলা হলেও ওই কাঠামোটি কোনও মঠেরও হতে পারে। সম্ভবত সেটি এসেছে মায়ানমার, ইন্দোনেশিয়া বা থাইল্যান্ড থেকে। এলাকার মানুষজনেরও এমনটাই ধারণা।

এদিকে, প্রশাসনের একাংশ মনে করছে, ওই রথের মতো কাঠামোটি অন্য কোনও দেশ থেকে ভেসে এসেছে মনে করা হলেও তা নাও হতে পারে। এমনটাও হতে পারে, এটি কোনও সিনেমার সেটের অংশ! উপকূলেই কোথাও কোনও শুটিং হচ্ছিল। অশনির দাপটে তা ভেসে এসেছে শ্রীকাকুলামে। 

আরও পড়ুন-তৃণমূলে মমতার উত্তরসূরি কে? স্পষ্ট করে দিলেন অভিষেক    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.