কলকাতায় ফিরলেন না, আরও একদিন দিল্লিতে থাকছেন Jagdeep Dhankar

রাষ্ট্রপতি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাত্‍।

Updated By: Jun 18, 2021, 04:09 PM IST
কলকাতায় ফিরলেন না, আরও একদিন দিল্লিতে থাকছেন Jagdeep Dhankar

নিজস্ব প্রতিবেদন: তাঁর দিল্লি সফরকে ঘিরে সংঘাত চরমে। রাজ্যের সংবিধানিক প্রধানকে যখন সরাসরি বরখাস্ত করার দাবি তুলল তৃণমূল, তখন রাজধানীতে আরও একদিন থেকে গেলেন রাজ্যপাল। আগামিকাল অর্থাত্‍ শনিবার কলকাতা ফিরতে পারেন জগদীপ ধনখড় (Jagdeep Dhankar) ।

রাজ্যে ভোট-পরবর্তী হিংসার অভিযোগে সোমবার রাজ্যপালের দ্বারস্থ হন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সঙ্গে ছিলেন বিজেপি অন্য বিধায়করাও। এরপর রাজ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সুর চড়ান জগদীপ ধনখড়। রাজভবন সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যায় বিমানে দিল্লি উড়ে যান রাজ্যপাল। গতকাল অর্থাত্‍ বৃহস্পতিবার সস্ত্রীক রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের (President Kovind) সঙ্গে দেখা করেন তিনি। বৈঠক করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে। 

 

 

বাদ যাননি লোকসভা স্পিকার ওম বিড়লা, সু্প্রিম কোর্টের প্রাক্তন বিচারপতি তথা জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান অরুণ মিশ্র, কেন্দ্রীয় সংস্কৃতিমন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল ও  কেন্দ্রীয় কয়লা ও পরিষদীয় বিষয়ক মন্ত্রী  প্রহ্লাদ জোশীও। তিনদিনের সফর সেরে এদিনই কলকাতা ফেরার কথা ছিল রাজ্যপালের। কিন্তু ফিরলেন না তিনি।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.