বরের বাবার সঙ্গে পালিয়ে গেলেন কনের মা, ভেস্তে গেল বিয়ে

বিয়ের একমাস আগেই হবু বরের বাবার (৪৮) সঙ্গে পালিয়ে গেলেন কনের মা (৪৬)। ঘটনাটি ঘটেছে গুজরাতে।

Updated By: Jan 21, 2020, 03:11 PM IST
বরের বাবার সঙ্গে পালিয়ে গেলেন কনের মা, ভেস্তে গেল বিয়ে
ছবি: সুদীপ দে

পুরনো প্রেম ফের চাগার দিয়ে উঠেছিল। তাই নিজেদের আর থামাতে পারেননি। ছেলে মেয়ের বিয়ে দেওয়া মাথায় উঠল। বিয়ের একমাস আগেই হবু বরের বাবার (৪৮) সঙ্গে পালিয়ে গেলেন কনের মা (৪৬)। ঘটনাটি ঘটেছে গুজরাতে। ছেলে-মেয়ের বিয়ে দিতে গিয়ে ফের দেখা পুরনো ভালবাসার। তাই আর দেরি না করে পালিয়ে গেলেন তাঁরা। 

আরও পড়ুন: নোটের উপর লক্ষ্মীর ছবি থাকলে বাড়বে টাকার দাম! বিজেপি সাংসদের নতুন নিদান

ফেব্রুয়ারি দ্বিতীয় সপ্তাহে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল সুরাতের যুগলের। বিয়ের তোরজোরও তখন তুঙ্গে। জানুয়ারির ১০ তারিখ থেকে হঠাৎই খোঁজ মিলছিল না হবু বরের বাবা আর কনের মা-র। একই সময়ে বেপাত্তা হন তাঁরা। ১০ দিন কেটে গেলেও খোঁজ মিলছিল না কারও, তাতেই দানা বাঁধে সন্দেহ। হন্যে হয়ে শুরু হয় খোঁজা। থানায় ডায়েরিও করেন দুই পরিবার।

আরও পড়ুন: এক কেজি আটার দাম আকাশছোঁয়া, রুটি খেতে না পাওয়ার আশঙ্কায় পাকিস্তানিরা

পরিবার সূত্রে খবর, গত ১ বছর ধরেই বিয়ের প্রস্তুতি চলছিল। সময় এগিয়ে আসতেই পালিয়ে যান তাঁরা। এক আত্মীয় জানান, 'এক সময়ে একই জায়গায় থাকতেন হবু বরের বাবা এবং হবু কনের মা। তখন থেকেই দুজনকে চিনতেন,  সম্পর্কও ছিল তাঁদের মধ্যে। তবে ওই মহিলার সঙ্গে তাঁর বর্তমান স্বামীর বিয়ে হয়ে যায় । অন্যত্র বিয়ে হয় ওই ব্যক্তিরও।" সেই আত্মীয় আরও জানিয়েছেন, তাঁরা পালানোর পর কয়েকজন বন্ধু জানিয়েছেন। '