গুজরাট বিধানসভা উপনির্বাচনে বিজেপিকে টক্কর দিচ্ছে কংগ্রেস, ভোট শতাংশে এগিয়ে গেরুয়া শিবির

শেষ পাওয়া খবর অনুযায়ী, ৩টি আসনে এগিয়ে রয়েছে কংগ্রেস। তারাদ, রাধানপুর এবং বায়াদে এগিয়ে কংগ্রেস প্রার্থীরা। অন্যদিকে বিজেপি টক্কর দিচ্ছে খেরালু, আমরাইবাদি, লুনাওয়াড়া কেন্দ্রে

Updated By: Oct 24, 2019, 03:47 PM IST
গুজরাট বিধানসভা উপনির্বাচনে বিজেপিকে টক্কর দিচ্ছে কংগ্রেস, ভোট শতাংশে এগিয়ে গেরুয়া শিবির
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: গণনার প্রাথমিক প্রবণতা অনুযায়ী, মহারাষ্ট্রে গেরুয়া ঝড় বলাই যায়। হরিয়ানায় কিন্তু তা আবার ফিকে হয়ে গিয়েছে। সেখানে ত্রিশঙ্কু পরিস্থিতি তৈরি হয়েছে কংগ্রেস এবং জেজেপির হাড্ডাহাড্ডি লড়াইয়ে। দুই রাজ্যের বিধানসভা নির্বাচনের গণনার সঙ্গে চলছে বেশ কয়েকটি রাজ্যের উপ-নির্বাচনের গণনাও। গুজরাটে ৬ বিধানসভা উপনির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই চলছে বিজেপি এবং কংগ্রেসের।

শেষ পাওয়া খবর অনুযায়ী, ৩টি আসনে এগিয়ে রয়েছে কংগ্রেস। তারাদ, রাধানপুর এবং বায়াদে এগিয়ে কংগ্রেস প্রার্থীরা। অন্যদিকে বিজেপি টক্কর দিচ্ছে খেরালু, আমরাইবাদি, লুনাওয়াড়া কেন্দ্রে। সকাল ৮টা থেকে শুরু হয় গণনার কাজ। গুজরাটের মুখ্য নির্বাচন কমিশনার মুরালি কৃষ্ণ জানাচ্ছেন, প্রায় ৬০০ কর্মী নিযুক্ত করা হয়েছে ৬ বিধানসভা কেন্দ্রের গণনার জন্য।

আরও পড়ুন- ‘দলত্যাগীদের মানুষ গ্রহণ করেনি’, মহারাষ্ট্রের পরাজয় ‘মাথা পেতে’ নিয়ে বললেন শরদ পাওয়ার

উল্লেখ্য, আসন নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই হলেও ভোট শতাংশে এগিয়ে রয়েছে বিজেপি। এখনও পর্যন্ত ৪৮ শতাংশ ভোট মিলেছে বিজেপির। কংগ্রেসের দখলে রয়েছে ৪৩ শতাংশ ভোট।

.