Gujarat: স্ত্রীর সঙ্গে অশান্তি, দুধের শিশুকে মন্দিরের বাইরে ফেলে গ্রেফতার বাবা

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে রাগে নিজের সন্তানকে গুজরাটে ফেলে যান ধৃত বাবা!

Updated By: Oct 9, 2021, 10:46 PM IST
Gujarat: স্ত্রীর সঙ্গে অশান্তি, দুধের শিশুকে মন্দিরের বাইরে ফেলে গ্রেফতার বাবা

নিজস্ব প্রতিবেদন: স্ত্রীর সঙ্গে সাংসারিক কলহ। তার জেরে দুধের শিশুকে মন্দিরের বাইরে ফেলে পালালেন বাবা। ঘটনাটি গুজরাটের গান্ধীনগরের। স্বামী নারায়ণ মন্দিরের গোশালার সামনে শিশুটিকে উদ্ধার করেন স্থানীয় কাউন্সিলর। রাজস্থানের কোটা থেকে অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে গুজরাট পুলিস।  

শুক্রবার রাত ৯টা নাগাদ শিশুর কান্নার আওয়াজ শুনে ভিড় জড়ো হয়ে যায় স্বামী নারায়ণ মন্দিরের গোশালার সামনে। দুধের শিশুকে কোলে তুলে নেন স্থানীয় কাউন্সিলর দীপ্তি পটেল। নিয়ে যান হাসপাতালে। সেখানে শিশুর শারীরিক পরীক্ষা করা হয়। সমস্ত রিপোর্ট স্বাভাবিক আসে। 'অনাথ' শিশুর দেখভালের দায়িত্ব নেন দীপ্তিই। 

ইতিমধ্যেই শিশুর মা-বাবার খোঁজে তদন্ত শুরু করে পুলিস। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। যে গাড়ি করে গোশালায় ফেলে দেওয়া হয়েছিল শিশুকে সেটির খোঁজ মেলে। রাজস্থানের কোটা থেকে তার বাবাকে গ্রেফতার করে পুলিস। জানা গিয়েছে, স্ত্রীর সঙ্গে ঝগড়া করে রাগে নিজের সন্তানকে গুজরাটে ফেলে যান ধৃত বাবা।

আরও পড়ুন- নেতাদের সময়ে আসার অভ্যাস থাকে না, Suvendu-Arjun-কে খোঁচা 'মাস্টারমশাই' Sukanta-র!

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.