দলের নেতাদের মন্দিরে ঘিরেছিলেন কৃষকরা! চোখ উপড়ে হাত কেটে ফেলার হুমকি BJP সাংসদের

শুক্রবারের ঘটনার নেপথ্যে কংগ্রেসের ইন্ধন রয়েছে বলে দাবি করছে গেরুয়া শিবির।

Updated By: Nov 6, 2021, 10:10 PM IST
দলের নেতাদের মন্দিরে ঘিরেছিলেন কৃষকরা! চোখ উপড়ে হাত কেটে ফেলার হুমকি BJP সাংসদের

নিজস্ব প্রতিবেদন: কংগ্রেসকে আক্রমণ করতে গিয়ে মাত্রা ছাড়ালেন হরিয়ানার বিজেপি সাংসদ অরবিন্দ শর্মা। দিলেন চোখ উপড়ে হাত কেটে ফেলার নিদান। শনিবার তিনি হুঁশিয়ারি দেন,''কংগ্রেস ও দীপেন্দ্র হুডা শুনে রাখুন বিজেপি নেতা মণীশ গ্রোভারের দিকে তাকালে চোখ উপড়ে নেব। গায়ে হাত পড়লে হাত কেটে নেব। কাউকে ছাড়া হবে না।'' তাঁর এই বক্তব্যের পর হাততালিতে ফেটে পড়েন উপস্থিত বিজেপি কর্মী-সমর্থকরা। 

শুক্রবার হরিয়ানার রোহতকের কিলোই গ্রামের একটি মন্দিরে প্রাক্তন মন্ত্রী মনীশ গ্রোভারকে ঘেরাও করেন বিক্ষুব্ধ কৃষকরা। কৃষি আইন বাতিলের দাবিতে বিক্ষোভকারী কৃষকদের 'কর্মহীন মাতাল' ও 'সমাজবিরোধী' তকমা দিয়েছিলেন মনীশ। এরপরই বিক্ষোভ দেখাতে শুরু করেন কৃষকরা। প্রায় ৮ ঘণ্টা মন্দিরেই কাটাতে বাধ্য হন বিজেপি নেতা ও তাঁর সঙ্গীরা। হাত জোড় করে ক্ষমা চাওয়ার পর মুক্তি পান মনীশ। তবে ক্ষমা চাওয়ার কথা অস্বীকার করেছেন তিনি। গ্রোভারের দাবি,''সকলকে হাত দেখাতে বলা হয়েছিল তাই দেখিয়েছি। আমি ক্ষমা চাইনি। মন্দিরে যখন ইচ্ছে হবে আসব।'' তাঁর সঙ্গী মন্দিরে আটকে পড়েছিলেন মন্ত্রী রবীন্দ্র রাজু, রোহতকের মেয়র মনমোহন গয়াল ও দলের নেতা সতীশ নন্দাল। 

শুক্রবারের ঘটনার নেপথ্যে কংগ্রেসের ইন্ধন রয়েছে বলে দাবি করছে গেরুয়া শিবির। শনিবার তারা প্রতিবাদ দেখায়। ওই মঞ্চেই কংগ্রেসকে নিশানা করেন রোহতকেরই সাংসদ অরবিন্দ শর্মা। তাঁর কথায়,''মনীশ গ্রোভারের জন্য রোহতকের আসন জিতেছে বিজেপি। সেই জন্য মনীশকে নিশানা করছেন দীপেন্দ্র হুডা।''

আরও পড়ুন- Delhi: 'ভয় নেই?' হুমকি দিয়ে বিরিয়ানির দোকান বন্ধ করাল বজরং দল সদস্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      

.