নেপালে লুকিয়ে রয়েছেন রাম রহিমের '‍অ্যাঞ্জেল'‍ হানিপ্রীত?

Updated By: Sep 2, 2017, 04:00 PM IST
নেপালে লুকিয়ে রয়েছেন রাম রহিমের '‍অ্যাঞ্জেল'‍ হানিপ্রীত?

ওয়েব ডেস্ক: বাবা রাম রহিমের সঙ্গে তাঁকে জেলেই থাকতে দেওয়া হোক। এই দাবিতেই রোহতক জেলের সামনে ধরনায় বসেছিলেন গুরমিত রাম-রহিমের পালিত কন্যা হানিপ্রীত। অথচ, ধর্ষক বাবার ২০ বছরের সাজা ঘোষণা হতেই খোঁজ মিলছে না তার। অনুমান নেপালে পালিয়েছে তিনি।

ইতিমধ্যেই, হানিপ্রীতের বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি করেছে হরিয়ানা পুলিস। তবে পুলিসের অনুমান, প্রতিবেশী দেশ নেপালে আপাতত গা ঢাকা দিয়েছেন রাম রহিমের '‍অ্যাঞ্জেল' হানিপ্রীত। CNN News 18 সূত্রে খবর, ইন্দো-নেপাল সীমান্তে নজরদারি চালাচ্ছে হরিয়ানা পুলিস। হানিপ্রীতের বিরুদ্ধে দেশদ্রোহ এবং রাম রহিমকে পুলিশ হেফাজত থেকে ছিনিয়ে নিয়ে ‌যাওয়ার ষ‌ড়‌যন্ত্রের অভি‌যোগ রয়েছে।

এদিকে পুলিস সূত্রে আরও খবর, ইন্টারনেটে দেখা গেছে, হানিপ্রীত গুরুগ্রামের কাছে নিজের ডেটা কার্ড ব্যবহার করেছিলেন। অনুমান, বাবার সমস্ত সম্পত্তি দখলের পরিকল্পনা রয়েছে তাঁর। তবে শুধু হানিপ্রীতই নন, গত ২-৩ দিন ধরে নিখোঁজ ডেরা সচ্চা সওদার জনসং‌যোগ আধিকারিক আদিত্য ইনসানও। তিনি হানিপ্রীতের সঙ্গেই রয়েছেন বলে অনুমান। তবে তাঁরা দুজনেই নেপালে রয়েছেন কিনা সেবিষয়ে খোঁজ চালাচ্ছে পুলিশ।

তবে আরও একটি সূত্র জানাচ্ছে, হানিপ্রীত হরিয়ানার রোহতকে কোনও এক ভক্তের বাড়িতে লুকিয়ে রয়েছেন। প্রসঙ্গত, কয়েক বছর আগে হানিপ্রীতকে দত্তক নিয়েছিলেন ডেরা সচ্চা সওদা প্রধান রাম রহিম। '‍পাপা'‍স অ্যাঞ্জেল'‍ বলেই পরিচিত ছিলেন তিনি। পুলিসের দাবি, রাম রহিমের সঙ্গে হানিপ্রীতের অবাধ ‌‌যৌনাচার জানাজানি হতেই তাঁকে দত্তক নেন রাম রহিম। 

 

.