পঞ্চকুলায় হাঙ্গামা ছড়াতে কোটি টাকা ঢেলেছিল হানিপ্রীত, দাবি পুলিসের

Updated By: Oct 7, 2017, 01:09 PM IST
পঞ্চকুলায় হাঙ্গামা ছড়াতে কোটি টাকা ঢেলেছিল হানিপ্রীত, দাবি পুলিসের

ওয়েব ডেস্ক : ডেরা প্রধান রাম রহিম সিংয়ের সাজা ঘোষণার পর পঞ্চকুলায় হিংসা ছড়ানোর জন্য বিপুল টাকা ঢেলেছিল হানিপ্রীত সিং। সেই টাকা খরচ করা হয় পঞ্চকুলায় ডেরার এক আধিকারিকের হাত দিয়ে। এব্যাপারে আরও তথ্য জানতে ডেরার আরও ২ আধিকারিককে খুঁজে বেড়াচ্ছে পুলিস। 

পঞ্চকুলায় ডেরার আধিকারিক চমকৌর সিংকে গোলমাল পাকানোর দায়িত্ব দিয়েছিল রাম রহিমের পালিত কন্যা হানিপ্রীত। এর জন্য চমকৌরকে দেওয়া হয় ১.২৫ কোটি টাকা। এমনটাই দাবি করা হয়েছে এক দৈনিকে। হানিপ্রীতের ব্যক্তিগত সহ‌যোগী রাকেশ কুমার পুলিসের কাছে ওই টাকা দেওয়ার কথা কবুল করেছে বলে দাবি করা হয়েছে ওই দৈনিকে।

ডেরা প্রধান রাম রহিম সিং গ্রেফতারের পর হওয়া হিংসার পেছনে কাদের মদত ছিল তা নিয়ে তদন্ত করছে স্পেশাল ইনভেস্টিগেশন টিম। শুক্রবার হরিয়ানা পুলিশ জানায় জেরায় সহ‌যোগিতা করছে না হানিপ্রীত সিং। তার নারকো অ্যানালিসিস করা হতে পারে বলেও পুলিস সূত্রে খবর।

উল্লেখ্য, পঞ্চকুলার পুলিস কমিশনার এ এস চাওলা ইতিমধ্যেই জানিয়েছেন, রাম রহিমের গ্রেফতারের পর শহরে হিংসা ছাড়ানোয় হানিপ্রীতের মদত ছিল। ওই ঘটনায় ৩৫ জনের মৃত্যু হয়।

রাম রহিমের পালিত কন্যা হনিপ্রীত সিং গ্রেফতার হওয়ার পর পুলিস এখন ডেরা প্রধানের আরও ২ সঙ্গী পবন ইনসান ও আদিত্য ইনসানকে খুঁজছে।

আরও পড়ুন-রাঁচিতে ভারত-অস্ট্রেলিয়া প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হতে পারে বৃষ্টি

.