বীভত্স!! 'মনুষ্যত্ব' নিয়েই প্রশ্ন তুলে দিল দিল্লির এই CCTV ফুটেজ

কোন সময়ে বাস করছি আমরা? বীভত্স এই CCTV ফুটেজ তুলে দিল সেই প্রশ্ন। এমন এক ছবি, যা দেখে শিউড়ে উঠবেন। এ ছবি দিল্লির সুভাষ নগরের।

Updated By: Aug 11, 2016, 01:52 PM IST
বীভত্স!! 'মনুষ্যত্ব' নিয়েই প্রশ্ন তুলে দিল দিল্লির এই CCTV ফুটেজ

ওয়েব ডেস্ক : কোন সময়ে বাস করছি আমরা? বীভত্স এই CCTV ফুটেজ তুলে দিল সেই প্রশ্ন। এমন এক ছবি, যা দেখে শিউড়ে উঠবেন। এ ছবি দিল্লির সুভাষ নগরের।

ভোর সাড়ে পাঁচটা। জনহীন রাজপথ। ই-রিকশার চালককে ধাক্কা মারে একটি টেম্পো। লুটিয়ে পড়েন সেই চালক। প্রচণ্ড রক্তক্ষরণে চেতনা হারান তিনি। গাড়ি থেকে নেমে একবার দেখেন সেই টেম্পো চালক। কিন্তু সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া তো দূরের কথা, টেম্পো নিয়ে পগার পাড় হয় সে। এরপর কেটে যায় বেশ খানিক্ষণ। রাস্তা দিয়ে যাওয়ার সময় থমকে দাঁড়ায় একটি রিকশা। রিকশায় তখন সওয়ার এক যাত্রীও। আহত ব্যক্তির সাহায্যে এগিয়ে আসেনি তারাও। উল্টে রিকশা থেকে নেমে সেই যাত্রী আহতের পকেট থেকে সে বের করে নেয় ওই ব্যক্তির মোবাইল ফোন। এরপর তারাও পালিয়ে যায়।

একের পর এক গাড়ি চলে যায়। দেখতে পেলেও কেউ সাহায্যের হাত বাড়ায়নি। কেটে যায় মূল্যবান দেড় ঘণ্টা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। আহতকে উদ্ধার করে তারা হাসপাতালে নিয়ে যায়। কিন্তু ততক্ষণে সব শেষ। চিকিত্সকেরা জানান, অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়েছে মতিবুল নামে ওই ব্যক্তির। জানা গেছে, মতিবুল পশ্চিমবঙ্গের বাসিন্দা। রাতে সিকিউরিটি গার্ডের কাজ করে সকালে ই-রিকশা চালাত সে। ভোর পাঁচটায় ডিউটির পর সকালে বাড়ি ফেরার পথেই এই দুর্ঘটনা।

CCTV ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিস। গড়া হয়েছে স্পেশাল টিম। টেম্পো চালকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। খোঁজ চলছে মোবাইল চুরির দায়ে অভিযুক্তেরও। দেখুন CCTV ফুটেজটি,

.