একটা সেলফিতে ৮ লাখ টাকার খেসারত!

আরে, কি হচ্ছেটা কি! সব কিছু হচ্ছে, একটা সেলফি হবে না! পাশে থাকা বন্ধু বান্ধবী থেকে আত্মীয় পরিজন, ঠাসাঠাসি করে এক ফ্রেমে আসতে একেবারে হুল্লোড় কাণ্ড। সেলফি স্টিকে একটা পারফ্যাক্ট সেলফি তুলতে গিয়ে মাথার ঘাম পায়ে পড়ে যাওয়ার জোগাড়! প্রথম ক্লিক, যাঃ বাদ চলে গেল বন্ধু, দ্বিতীয় ক্লিক, যাঃ এটা কি হল, মাথাটাই কেটে বাদ হয়ে গেল। রিটেকের পর রিটেক, সেলফি তোলা চলছে। এই সুযোগেই সূক্ষ্ম হাতের কাজে ৮ লাখ টাকা মূল্যের গয়নার ব্যাগটাই চুরি করে নিল 'দক্ষ চোর'। 

Updated By: Aug 11, 2016, 12:37 PM IST
একটা সেলফিতে ৮ লাখ টাকার খেসারত!

ওয়েব ডেস্ক: আরে, কি হচ্ছেটা কি! সব কিছু হচ্ছে, একটা সেলফি হবে না! পাশে থাকা বন্ধু বান্ধবী থেকে আত্মীয় পরিজন, ঠাসাঠাসি করে এক ফ্রেমে আসতে একেবারে হুল্লোড় কাণ্ড। সেলফি স্টিকে একটা পারফ্যাক্ট সেলফি তুলতে গিয়ে মাথার ঘাম পায়ে পড়ে যাওয়ার জোগাড়! প্রথম ক্লিক, যাঃ বাদ চলে গেল বন্ধু, দ্বিতীয় ক্লিক, যাঃ এটা কি হল, মাথাটাই কেটে বাদ হয়ে গেল। রিটেকের পর রিটেক, সেলফি তোলা চলছে। এই সুযোগেই সূক্ষ্ম হাতের কাজে ৮ লাখ টাকা মূল্যের গয়নার ব্যাগটাই চুরি করে নিল 'দক্ষ চোর'। 

এই ঘটনা ঘটেছে লুধিয়ানার মোহিনী রিসোর্টের এক বিয়ে বাড়ির অনুষ্ঠানে। এরপর পুলিসে অভিযোগ দায়ের করে ওই পরিবার। রিসোর্টের ক্যামেরায় ধরা পড়েছে একটি ১১ বছরের বালক ব্যাগটি নিয়েছে। তবে তাঁকে এখনও সনাক্ত করা যায়নি। ব্যাগে ১৫০০ টাকা সহ ৮ লাখ টাকার গয়না ছিল বলে দাবি ওই পরিবারের। ঘটনার তদন্ত করছে পুলিস। 

.