'কেমন আছো মুকুল?' প্রশ্ন মমতার, দাদা-দিদি আবার মুখোমুখি

সংসদের সেন্ট্রাল হলে মুখোমুখি মমতা বন্দ্যোপাধ্যায় ও মুকুল রায়। আজ দুপুরে অরুণ জেটলির  সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন মুকুল রায়। সেন্ট্রাল হলে মমতার আসার খবর পেয়েই তিনি সংসদে চলে যান। বছর ঘোরার মুখে এবার কি তবে দলে ফেরার বার্তা দিলেন মুকুল? দুজনের কুশল বিনিময় ঘিরে জল্পনা তুঙ্গে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও। কেজরিওয়ালের সঙ্গে মুকুলের পরিচয়ও করিয়ে দেন মমতা। মুকুল রায়ের নয়া দল গড়া নিয়ে জল্পনার মাঝেই এদিনের সাক্ষাত্‍ তাত্‍পর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

Updated By: Dec 9, 2015, 06:11 PM IST
'কেমন আছো মুকুল?' প্রশ্ন মমতার, দাদা-দিদি আবার মুখোমুখি

ওয়েব ডেস্ক: সংসদের সেন্ট্রাল হলে মুখোমুখি মমতা বন্দ্যোপাধ্যায় ও মুকুল রায়। আজ দুপুরে অরুণ জেটলির  সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন মুকুল রায়। সেন্ট্রাল হলে মমতার আসার খবর পেয়েই তিনি সংসদে চলে যান। বছর ঘোরার মুখে এবার কি তবে দলে ফেরার বার্তা দিলেন মুকুল? দুজনের কুশল বিনিময় ঘিরে জল্পনা তুঙ্গে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও। কেজরিওয়ালের সঙ্গে মুকুলের পরিচয়ও করিয়ে দেন মমতা। মুকুল রায়ের নয়া দল গড়া নিয়ে জল্পনার মাঝেই এদিনের সাক্ষাত্‍ তাত্‍পর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

মুকুল ভ্যানিশ!

সোশ্যাল সাইটে এই ছবি দেখে নেত্রী রেগে আগুন। এখনও তার হ্যাপায় নাকাল অম্বিকেশ মহাপাত্র। আর যাঁকে ঘিরে এত কাণ্ড,বছর ঘোরার পর সেই মুকুল রায়ের সঙ্গেই নেত্রীর সেপারেশন!

কার্ড-মুকুল ব্লুমিং

বছর ঘুরতেই পিকচার মে টুইস্ট। বুধবার বসন্তের বারবেলায়  সংসদের সেন্ট্রাল হলে দাদা-দিদি আবার মুখোমুখি। মমতা -মুকুল কুশল বিনিময়ের পরই  দানা বাঁধছে জল্পনার ব্রেকিং নিউজ। কাজিয়ার দিনলিপি এখন অতীত।

একটু ফ্ল্যাশ ব্যাকে যাওয়া হোক-

৩০ জানুয়ারি, ২০১৫

সারদাকাণ্ডে তলব পেয়ে সিবিআই দফতরে হাজির হন মুকুল রায়। কিন্তু কী বলে এলেন মুকুল? জল্পনার আবহেই  দলনেত্রীর সঙ্গে তৃণমূলের তত্‍কালীন সেকেণ্ড ইন কম্যান্ডের দূরত্ব ক্রমশ বাড়তে থাকে । তারপরই পরপর ধাক্কা

তৃণমূলের সাধারণ সম্পাদক পদ থেকে অপসারিত মুকুল

 দলের বাকি সব দায়িত্ব থেকেও মুকুল রায়কে অব্যাহতি

সংসদে দলের ফ্রণ্ট রানার মুকুল রায় এক ধাক্কায় স্রেফ ব্যাক বেঞ্চার

তৃণমূল ভবনে আর যাননি। দলের বিরুদ্ধে মুখও খোলননি। কিন্তু অনুগামীদের ঘেরাটোপ,ইফতার পার্টির সমাবেশে তৃণমূলের বিপরীত মেরুতে মুকুল।  

ঘরে ফেরার আভাস?

নভেম্বরে নিউ টার্ন। বাবার নয়া দল গড়া নিয়ে জল্পনার মাঝেই ছেলে কিন্তু বেসুর। তবে কি ট্র্যাক বদল করছেন মুকুল? তৃণমূল  সাংসদ ডেরেক আর দীনেশের সঙ্গে স্যুপের আসরে  তিনি হাজির। ডেরেকের প্রশংসাতেও মুখর।

নেতাজি সংক্রান্ত ফাইল প্রকাশ নিয়ে রাজ্য সরকারের প্রশংসায় মুখর মুকুল রায়।

যুব উত্‍সব কমিটিতে ডাক পেলেন মুকুল ঘনিষ্ঠ ছাত্রনেতা।

সেই তো আবার...

অবশেষে হ্যাপি এন্ডিংয়ের আভাস। নেত্রী আসার খবর পেয়েই সংসদে হাজির মুকুল রায়। সেন্ট্রাল হলে দাদা-দিদি আবার মুখোমুখি। মমতা বন্দ্যোপাধ্যায় ও মুকুল রায়। আজ দুপুরে অরুণ জেটলির  সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন মুকুল রায়। সেন্ট্রাল হলে মমতার আসার খবর পেয়েই তিনি সংসদে চলে যান। বছর ঘোরার মুখে এবার কি তবে দলে ফেরার বার্তা দিলেন মুকুল? দুজনের কুশল বিনিময় ঘিরে জল্পনা তুঙ্গে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও। কেজরিওয়ালের সঙ্গে মুকুলের পরিচয়ও করিয়ে দেন মমতা। মুকুল রায়ের নয়া দল গড়া নিয়ে জল্পনার মাঝেই এদিনের সাক্ষাত্‍ তাত্‍পর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

.