Hyderabad: কমেডিয়ান জাকিরের রেস্তোরাঁর বিরিয়ানির মাংসে 'কিলবিল' করছে কৃমি!

Worms in Chicken Biryani: খাবার নিয়ে ফের ভয়ংকর অভিজ্ঞতা শেয়ার করলেন এক ব্যক্তি। সুইগি থেকে অর্ডার করেছিলেন চিকেন বিরিয়ানি। সেটি খেতে গিয়ে চিকেনের মধ্যে মিলল কৃমি। ওই গ্রাহকের নাম সাই তেজা। যিনি হায়দরাবাদের  কুকাটপল্লি এলাকা থেকে মেহফিল বিরিয়ানি খাবার অর্ডার করেছিলেন। 

Updated By: Jun 24, 2024, 05:46 PM IST
Hyderabad: কমেডিয়ান জাকিরের রেস্তোরাঁর বিরিয়ানির মাংসে 'কিলবিল' করছে কৃমি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মরা ইঁদুর থেকে শুরু করে আরশোলা, এমনকি ব্যাং পাওয়া যাচ্ছে অনলাইনে অর্ডার করা খাবারের মধ্যে থেকে। ফের আবার ভয়ংকর অভিজ্ঞতার কথা শেয়ার করলেন এক ব্যক্তি। সুইগি থেকে অর্ডার করেছিলেন চিকেন বিরিয়ানি। সেটি খেতে গিয়ে চিকেনের মধ্যে মিলল কৃমি। ওই গ্রাহকের নাম সাই তেজা। যিনি হায়দরাবাদের  কুকাটপল্লি এলাকা থেকে মেহফিল বিরিয়ানি খাবার অর্ডার করেছিলেন। 

চিকেন থেকে কৃমি পাওয়ার পর বেজায় ক্ষোভে ফেটে পড়েন ওই গ্রাহক। খাবার নিয়ে ভয়ংকর অভিজ্ঞতা তিনি এক্স হ্যান্ডেলে ছবি পোস্ট করেন। ছবিতে স্পষ্ট চিকেনের মধ্যে কৃমি দেখা যাচ্ছে। যা স্বাভাবিকভাবেই ব্যাপক উদ্বেগের কারণ হয়ে উঠেছে। 

সাই তেজা পোস্টটি শেয়ার করার সঙ্গে @cfs_telangana ট্যাগ করেছে। তিনি কর্তৃপক্ষের হস্তক্ষেপ চেয়েছে, এবং তাঁর ব্যবহৃত ডেলিভারি প্ল্যাটফর্ম সুইগিকে সমস্যাটি জানিয়েছে। সুইগি দুঃখ প্রকাশ করেছেন, এই বলে যে প্যাকেজিংটি একচেটিয়াভাবে রেস্টুরেন্ট দ্বারা পরিচালিত হয়।

আরও পড়ুন:Parliament Session: সংসদ অধিবেশনের প্রথম দিন! মোদীর 'জরুরি' খোঁচা কংগ্রেসকে, রাহুলের পালটা মনস্তাত্ত্বিক চাপ...

প্রাথমিকভাবে সুইগি সাই তেজাকে ৩১৮ মূল্যের চিকেন বিরিয়ানির জন্য ৬৪ টাকা ফেরত দেওয়ার প্রস্তাব দেয়। এছাড়া তিনি সোশ্যাল মিডিয়ায় একটি সতর্কবার্তা পোস্ট করেছেন, অন্যদেরকে কুকাটপল্লীর মেহফিল বিরিয়ানির অর্ডার এড়াতে পরামর্শ দিয়েছেন৷ তিনি ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ডস অথরিটি অফ ইন্ডিয়া ওয়েবসাইটে অভিযোগ দায়ের করার চেষ্টা করেছিলেন কিন্তু সমস্ত প্রয়োজনীয় বিশদ সরবরাহ করা সত্ত্বেও সিস্টেমটি আরও তথ্যের দাবি করায় সমস্যার সম্মুখীন হয়েছিল।

মেহফিল বিরিয়ানির মালিক বিখ্যাত স্ট্যান্ড আপ কমেডিয়ান জাকির খান। সোশ্যাল মিডিয়ায় হট্টগোলের পর, সুইগির কাস্টমার কেয়ার টিম অবশেষে সাই তেজার সঙ্গে যোগাযোগ করে এবং তার অভিযোগগুলিকে আরও সন্তোষজনকভাবে সমাধান করে সম্পূর্ণ অর্থ ফেরত প্রদান করে।

আরও পড়ুন:Bihar: স্বামী পালিয়েছে বোনের সঙ্গে, মাকে নিয়ে পালিয়েছে শ্বশুর, গৃহবধূর অভিযোগ শুনে বিপাকে পুলিস

এর আগে আমেদাবাদের একটি জনপ্রিয় রেস্তরাঁয় সম্বরে পাওয়া গিয়েছে এই মরা ইঁদুর। মেদাবাদের দেবী দোসা রেস্তরাঁয় এই ঘটনা ঘটে। এই ঘটনা সামনে আসতেই নড়েচড়ে বসেছে রেস্তরাঁ কর্তৃপক্ষ। তারা উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে। 

প্রসঙ্গত, ২ দিন আগেই ভোপাল-আগরা বন্দে ভারত এক্সপ্রেসের খাবারের প্যাকেটে পাওয়া যায় ভাসমান মরা আরশোলা। এবার রেস্তরাঁর সম্বরে মরা ইঁদুর। উল্লেখ্য, সম্প্রতি এক নামী সংস্থার চিপসের প্যাকেটে মরা ব্যাঙ পাওয়া যায়। তারপর হার্শেস-এর চকোলেটে পাওয়া যায় মরা ইঁদুর। এখানেই শেষ নয়, এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে খাবার খুলতেই বেরয় ব্লেড। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.